মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

“আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আ.লীগ সরকারকে জয়যুক্ত করবেন” -মোহাম্মদ নাসিম এমপি

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ১ অক্টোবর, ২০১৬
  • ১৬৮ বার পড়া হয়েছে

মো: ইখতিয়ার উদ্দীন আজাদ নওগাঁঃ

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন- জামায়াত, শিবির ও বিএনপির গত হরতালে মানুষ মারার ইতিহাস রচনা করেন। বিনা যুদ্ধে ভারতের কাছে থেকে আমরা কয়েক হাজার একর জমি উদ্ধার করেছি। ৭১”র যুদ্ধাপরাধীর বিচার করছে আ.লীগ সভানেত্রী ও বর্তমান সরকারের  প্রধান মন্ত্রী শেখ হাসিনা। প্রয়াত সাবেক বাণিজ্য মন্ত্রী আব্দুল জলিলকে স্মৃতি চারণ করে তিনি আরো বলেন, আমরা এমন এক নেতাকে হারিয়েছি যে, তার শুন্যতা পূরণ হবার নয়। মন্ত্রী আরো বলেন, ২০১৯ সালের জাতীয় নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আ.লীগ সরকারকে জয়যুক্ত করার  আহবান জানান। হুইপ শহিদুজ্জামান সরকার তার বক্তব্যে নজিপুরকে জেলা করার দাবি ও ২০১৮ সালের মধ্যেই দেশের প্রত্যেক ঘরে-ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়ার লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে যাচ্ছেন বলে জানান ।
১ আক্টোবর বেলা ১১টায়  উপজেলা আ.লীগ আয়োজিত পত্নীতলায় মেডিকেল এসিসটেন্ট ট্রেনিং স্কুল এর নির্মাণ কাজের উদ্বোধনী আলোচনা সভায় উপজেলা আ.লীগ সভাপতি ইছাহাক হোসেনের সভপত্বিতে প্রধান অতিথির বক্তব্য দেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এমএ মহি, স্বাস্থ্য অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় পরিচালক ডা: আশিষ কুমার শাহ, পত্নীতলা-ধামইরহাট এলাকার সংসদ সদস্য ও জাতীয় সংসদের মাননীয় হুইপ মোঃ শহিদুজ্জামান সরকার (বাবলু), নওগাঁ জেলা পুলিশ সুপার মোজাম্মেল হক বিপিএম, পিপিএম, নওগাাঁ জেলা প্রশাসক আমিনুল ইসলাম, সবেক এমপি শাহীন মনোয়ারা হক, মহাদেবপুর-বদলগাছী আসনের এমপি সেলিম উদ্দিন তরফদার, নজিপুর পৌরসভার মেয়র মো: রেজাউল কবির চৌধুরী বাবু, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, উপজেলা আ.লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আ.লীগ সিনিয়র সহসভাপতি বাবু নির্মল কুমার ঘোষ, উপজেলা আ.লীগ সহসভাপতি আব্দুল খালেক চৌধুরী, উপজেলা আ.লীগ সহসভাপতি লতিফুর রহমান ফকির, উপজেলা আ.লীগ সহসভাপতি বাবু পিয়ুষ চন্দ্র, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আজাদ রহমান, উপজেলা আ.লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বিমান কুমার দাস, নওগাঁ পুলিশের -এর সহকারী এএসপি ইয়াছিন আলী,পত্নীতলা থানা ওসি আজিম উদ্দীন, নজিপুর প্রেস ক্লাব সভাপতি ইখতিয়ার উদ্দীন আজাদ, নজিপুর প্রেস ক্লাব সাধারণ সম্পাদক স্মৃতি রাণী মহন্ত, নজিপুর প্রেস ক্লাব দপ্তর সম্পাদক মাসুদ রানা, সাংবাদিক টিপু সুলতানসহ জেলা আ.লীগ নেতৃবৃন্দ এবং জেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রকি্রা মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
অপরদিকে, বিকেল ৩টায় পুন:নির্মিত ভবনের পত্নীতলা জেলা পরিষদ ডাক বাংলো ও উপজেলা সদর হাসপাতালের বৈকালিক স্বাস্থ্য সেবা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি। উল্লেখ্য, পত্নীতলামেডিকেল এসিসটেন্ট ট্রেনিং স্কুল এর নির্মাণ কাজের ব্যয় ধরা হয়েছে ২২ কোটি ৯৬লাখ টাকা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451