রবিবার, ২৯ মে ২০২২, ০২:১০ পূর্বাহ্ন

সরকার জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সে বিশ্বাস করে: পুলিশপ্রধান বিশেষ নিউজ সরকার জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সে বিশ্বাস করে: পুলিশপ্রধান

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৬
  • ১৫২ বার পড়া হয়েছে

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক বলেছেন, জঙ্গিবাদ এখন সব থেকে বড় চ্যালেঞ্জ। তবে দেশের মানুষ জঙ্গিবাদ পছন্দ করে না। জনগণের সমর্থন আছে বলেই আমরা জঙ্গিবাদ নির্মূলে সক্ষম হচ্ছি। সরকার জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সে বিশ্বাস করে। তাই জনগণকে সম্পৃক্ত করে প্রত্যেক এলাকায়, এমনকি প্রত্যেক পরিবারে জঙ্গিবাদের বিরুদ্ধে দুর্গ গড়ে তুলতে হবে।

শনিবার দুপুরে জেলার আখাউড়া থানার নতুন চারতলা ভবনের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সতর্ক থাকবেন। সন্তানদের মাঝে কোনো অস্বাভাবিক পরিবর্তন দেখলে ব্যবস্থা নেবেন। জনগণ ও পুলিশের মধ্যে পারস্পরিক আস্থা ও বিশ্বাস নিয়ে আমরা এগিয়ে যেতে চাই।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান ও সুধী সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. শফিকুল ইসলাম, নৌ-পুলিশের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিশনাল ডিআইজি) আব্দুল মান্নান ভূঁইয়া, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ড. রেজওয়ানুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুসলেম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদিন প্রমুখ।

পরে আখাউড়া পৌর মেয়রের পক্ষ থেকে প্রধান অতিথির হাতে চাবি এবং জেলা পুলিশের পক্ষ থেকে ক্রেস্ট তুলে দেওয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন রাইজিংবিডির জেলা প্রতিনিধি সমীর চক্রবর্তী।

আখাউড়ার সুধী সমাবেশ শেষ করে পুলিশের আইজিপি একেএম শহীদুল হক ব্রাহ্মণবাড়িয়া শহরের দুই নম্বর পুলিশ ফাঁড়ি ভবনের উদ্বোধন করেন। এরপর শহরের নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে কমিউনিটি পুলিশের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451