শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

বাস দুর্ঘটনায় গুরুতর আহত ‘পুষ্পা’ সিনেমার একাধিক কলাকুশলী

অনলাইন ডেক্স
  • আপডেট সময় বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৭৭ বার পড়া হয়েছে
দুর্ঘটনার কবলে পড়েছে আল্লু আর্জুনের আসন্ন চলচ্চিত্র ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমার টিম। বাস দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন সিনেমার সঙ্গে যুক্ত একাধিক কলাকুশলী। দুর্ঘটনার পরেই ওই এলাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় আহত শিল্পীদের। সেখানেই তাদের প্রাথমিক চিকিৎসা চলছে।

সূত্র অনুসারে, সুস্থ আছেন সিনেমার প্রধান তারকা আল্লু অর্জুন। যদিও এখন পর্যন্ত দুর্ঘটনা সম্পর্কে কোনো বিবৃতি প্রকাশ করা হয়নি নির্মাতাদের পক্ষ থেকে।ভারতীয় সংবাদমাধ্যম ইটাইমের রিপোর্ট অনুসারে, ‘পুষ্পা টু’-এর টিমের সদস্যরা যে বাসে ছিলেন সেটিকে ধাক্কা মারে অপর একটি বাস। দুটি বাসের সংঘর্ষে গুরুতর চোট পেয়েছেন অনেকেই।

কারো আঘাত বেশ গুরুতর। তাদেরকে দ্রুত স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। জানা গেছে, বুধবার তেলেঙ্গানা থেকে অন্ধ্রপ্রদেশের উদ্দেশে রওনা দিয়েছিল টিম পুষ্পা। একটি বাসে টিমের সকল সদস্যরা ছিলেন।
মাঝপথে অপর একটি বাস আচমকা সজোড়ে ধাক্কা মারে। ঘটনাটি ঘটেছে নারকেটপল্লির কাছে হায়দরাবাদ-বিজয়ওয়াড়া হাইওয়েতে। 

২০২১ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ়’। দক্ষিণী তারকা আল্লু অর্জুন অভিনীত সিনেমাটি নজর কেড়েছিল দর্শকের। এই সিনেমার মাধ্যমেই বিশ্বজুড়ে পরিচিত মুখ হয়ে ওঠেন আল্লু।

দেশের বক্স অফিসে ৩৫০ কোটি রুপির বেশি ব্যবসা করেছিল এই চলচ্চিত্র। তারপর থেকেই এর দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা। গত বছরের শেষ দিক থেকে সিনেমাটির কাজে হাতও দিয়েছিলেন পরিচালক সুকুমার। গত এপ্রিলে মুক্তি পেয়েছে এর প্রথম ঝলক। সিনেমাতে অল্লু অর্জুনের ‘লুক’ প্রকাশ্যে আসার পর থেকেই উত্তেজনা কয়েক গুণ বেড়ে গেছে অনুরাগীদের। চলতি বছরের শেষ দিকে মুক্তি পাওয়ার কথা ছিল ‘পুষ্পা: দ্য রুল’-এর। তবে পূর্বনির্ধারিত সময়ে সিনেমাটি মুক্তির সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। যদিও তা নিয়ে এখনও মুখ খোলেননি সিনেমার নির্মাতারা। তবে ধারণা করা হচ্ছে, এই দুর্ঘটনার ফলে আরও পিছিয়ে যেতে পারে সিনেমার কাজ। 

এদিকে ‘পুষ্পা: দ্য রাইজ’-এর সাফল্যের পর ‘পুষ্পা: দ্য রুল’ আরও বড় মাপে বানাতে চাইছেন পরিচালক সুকুমার। সিনেমার গুণাগুণের সঙ্গে কোনওরকম আপস করতে নারাজ তিনি। তাই এর কাজ শেষ করতে কোনও তাড়াহুড়ো করতে চাইছেন না সুকুমার। চলতি বছরের শেষের বদলে আগামী বছর মে থেকে জুলাই মাসের মধ্যে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451