বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন

আজ মঙ্গলবার সকালে সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু

অনলাইন ডেস্কঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১১৯ বার পড়া হয়েছে

রাঙ্গামাটি ও নেত্রকোনায় আজ মঙ্গলবার সকালে সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো দুজন।

এর মধ্যে রাঙ্গামাটির কুতুকছড়িতে বেইলি ব্রিজ ধসে একটি পাথরবোঝাই ট্রাক নদীতে পড়ে তিনজন নিহত হয়েছেন। ফলে বিচ্ছিন্ন হয়ে পড়েছে রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়ক যোগাযোগ।

আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। রাঙ্গামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন এ খবর নিশ্চিত করেছেন।

অন্যদিকে, নেত্রকোনা সদর উপজেলার কাইলাটি ইউনিয়নের মৌজাবালির রেইনট্রিতলায় আজ সকাল সাড়ে ৭টার দিকে বালুভর্তি লড়ির চাপায় দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো চারজন।

এ খবর নিশ্চিত করে নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম খান বলেছেন, নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে নেওয়া হয়েছে।

রাঙামাটি থেকে প্রতিনিধি ফজলে এলাহী জানিয়েছেন, রাঙ্গামাটিতে দুর্ঘটনার পরই সেনাবাহিনী, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তিনজনের মরদেহ উদ্ধার করে। তবে এখনো নিহত ব্যক্তিদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

রাঙ্গামাটি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. বেল্লাল হোসেন জানান, পাথরবোঝাই একটি ট্রাক ব্রিজ ধসে নিচে পড়ে যাওয়ার খবর শুনে আমরা ঘটনাস্থলে গিয়ে দুজনের লাশ উদ্ধার করি। এর আগেই স্থানীয় লোকজন একজনের লাশ উদ্ধার করে। লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

রাঙ্গামাটি কোতোয়ালি থানার ওসি মো. কবির হোসেন জানান, আজ সকালে চট্টগ্রাম থেকে আসা পাথরবোঝাই ট্রাকটি কুতুকছড়ির বেইলি ব্রিজ অতিক্রম করছিল। এ সময় ব্রিজ ধসে ট্রাকটি নদীতে পড়ে যাওয়ায় তিনজনের মৃত্যু হয়।

কুতুকছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি বাবুল চৌধুরী জানিয়েছেন, ‘পাথরবোঝাই ট্রাকটি চট্টগ্রামের দিক থেকে নানিয়ারচরের দিকে যাচ্ছিল। সম্ভবত সড়কের নির্মাণ বা সংস্কারকাজের জন্য পাথর নিয়ে যাওয়া হচ্ছিল। অতিরিক্ত পণ্যবোঝাই হওয়ায় ব্রিজসহ ধসে পড়ে এখন পানিতে তলিয়ে আছে ট্রাকটি। এর আগে আমরা নিজেরা একজনের লাশ উদ্ধার করি এবং ফায়ার সার্ভিস আসার পর আরো দুজনের লাশ উদ্ধার করা হয়। তবে নিহত তিনজনই ট্রাকের চালক অথবা সহকারীদের কেউ কি না, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।’

রাঙ্গামাটি সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী শাহ আরেফিন বলেন, ‘ট্রাকটিতে অতিরিক্ত পাথর বোঝাইয়ের কারণে ব্রিজটি ভেঙে গেছে। ব্রিজটি পুরো পাটাতন খুলে আবার নতুন করে বসাতে হবে। আমরা দ্রুততম সময়ের মধ্যে যান চলাচল শুরুর চেষ্টা করছি।’

নেত্রকোনা থেকে প্রতিনিধি ভজন দাস জানিয়েছেন, পুলিশ ও স্থানীয়রা বলছেন, সড়কের পাশের জমিতে ধান রোপনের আগে কাইলাটি ইউনিয়নের মৌজাবালির রেইনট্রিতলায় কয়েকজন আগুন পোহাচ্ছিলেন।

নেত্রকোনা সদর উপজেলার কাইলাটি ইউনিয়নের মৌজাবালির রেইনট্রিতলায় দুর্ঘটনাকবলিত লড়ি। ছবি : এনটিভি

এ সময় বালু বালুভর্তি একটি লড়ি ওই পথ যাওয়ার সময় তাঁদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। এবং আহত হন আরো চারজন।

নিহত দুজন হলেন এমদাদুল (৩০) ও সেলিম (৩৭)। আহত ব্যক্তিরা হলেন সেলিম, মস্তু, মিন্টু ও রাসেল। তাঁদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451