বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

রামগঞ্জে হত্যাসহ  ১২ মামলার আসামী রানা গ্রেফতার

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০১৬
  • ১৯৯ বার পড়া হয়েছে

রামগঞ্জ প্রতিনিধি :

রামগন্জ থানার অধীনস্হ মোহাম্মদিয়া বাজার পুলিশ পাড়ির আই,সি এস,আই ফরিদ উদ্দিন খাঁন ও এ,এস,আই আনোয়ার হোসেনের নেতৃত্বে সংগীয় ফোর্সসহ গতকাল ২২-০৮-২০১৬ইং রোজ সোমবার সন্ধ্যা আনুমানিক ৭:৩০ মিনিটের সময় পাড়ি থানা এলাকায় সু-কৌশলে মধ্যশামপুর এলাকায় অভিযান চালিয়ে শীর্ষ সন্তাসী আবু জাপর রানাকে গ্রেফতার করতে সক্ষম হোন ।

 

রামগঞ্জ থানাধীণ মোহাম্মদীয়া ফাড়িঁর এসআই মোঃ ফরিদ উদ্দিন খাঁন,জানান আসামী মোঃ আবু জাফর রানা পিতা-নুরনবী খোকা সাং-দক্ষিন শ্যামপুর থানা-রামগঞ্জ জেলা-লক্ষীপুর তাহার বিরুদ্ধে ১ টি অস্ত্র মামলা,৩টি হত্যা মামলা,৩ টি ডাকাতি সহ আরো ০৫টি বিভিন্ন মামলা সহ মোট ১২টি মামলা রয়েছে । সে দীর্ঘদিন যাবত এলাকার বাহিরে থাকায় বহু চেষ্টার পরেও তাকে গ্রেফতার করা সম্ভব হয় নাই ।

 

মোহাম্মদীয়া পাড়ি থানায় কর্তব্যরত এ,এস,আই আনোয়ার হোসেন জানান আবু জাফর রানা খুব দুষ্ঠ প্রকৃতির হওয়ায় নানা কৌশল অবলম্ভন করেও তাকে আটক করা সম্ভব হয় নাই ॥অবশেষে তথ্য-প্রযুক্তির মাধ্যমে তাহার অবস্হান শনাক্ত করে তাহাকে গ্রেফতার করতে সক্ষম হই । আজ মঙ্গল বার তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

রামগন্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব ,মোঃ তোতা মিঞার সাথে যোগাযোগ করে আবু জাপর রানাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন । এবং বিঙ্গ আদালতের মাধ্যমে আইনানুগ  ব্যাবস্হা গ্রহন করা হবে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451