রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৪:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শরীয়তপুরের ডামুড্যা ২ দিন ধরে নিখোঁজ, বাড়ির পাশে পুকুরে বস্তাবন্দি মরদেহ খুলনায় ইটবাহী ট্রলির ধাক্কায় কলেজ অধ্যক্ষ নিহত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল বন্ধ এবং পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত যুক্তরাষ্ট্রে নিউ ইয়র্কে আমেরিকান মুসলিম দিবস উপলক্ষে পদযাত্রা হিন্দুদের মন্দিরে বাড়ি-ঘরে-মণ্ডপে হামলা করে, যে পরিচয়ে হোক, এ দুর্বৃত্তদের ক্ষমা নেই : কাদের আলোকিত কুড়িগ্রামের মিলনমেলা-২০২২ অনুষ্ঠিত রাষ্ট্রীয় সম্মান গার্ড সর্বস্তরের শ্রদ্ধায় রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় শারদীয় দুর্গোৎসব সত্য-সুন্দরের আলোয় ভাস্বর হয়ে উঠুক : রাষ্ট্রপতি প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামেও জনপ্রিয় হয়ে উঠছেন সানজিদা-কৃষ্ণা-রিতুপর্ণারা রাজধানীর যেসব মার্কেট ও দোকানপাট বৃহস্পতিবার বন্ধ

আত্রাইয়ে সিরিজ বোমা হামলার কলঙ্কময় দিন ও হামলা কারীদের বিচারে দাবিতে স্বেচ্ছাসেবক লীগের মানব বন্ধন

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ১৭ আগস্ট, ২০১৬
  • ২২৬ বার পড়া হয়েছে

 

 

মোঃ রুহুল আমীন আত্রাই,

আজ ১৭ আগষ্ট স্বাধীনতাবিরোধী জঙ্গিদের নারকীয় সিরিজ বোমা হামলার কলঙ্কময় দিন ও হামলা কারীদের বিচারে দাবিতে আত্রাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যাগে মানব বন্ধন কর্মসূচি পালন করেছে।

আজ সকাল১১ টায় উপজেলা সাহেবগঞ্জ বাজার মোড়ে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবু উজ্জল এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি নৃপদ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সস্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজলা যুবলীগের সভাপতি শেখ হাফিজুর রহমান, সাধারণ সস্পাদক আমিনুল ইসলাম, স্বেচ্ছাসেবক সাধারণ সস্পাদক সাজেদুর রহমান সেন্টু, প্রচার সম্পাদক জাহাঙ্গীর  আলম, ছাত্রলীগের সভাপতি আব্দুল কুদ্দুস, সাধারণ সস্পাদক রবিউল ইসলাম চঞ্চলসহ অঙ্গসংগঠনের অনেক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

 

২০০৫ সালের ১৭ আগস্ট এ দিনে নিষিদ্ধ ঘোষিত জেএমবি দেশের ৬৩টি জেলায় ৪৫০ স্পটে একযোগে প্রায় ৫০০ বোমার বিস্ফোরণ ঘটায়।

 

ঘৃণ্য এই বোমা হামলার দিনটিকে প্রতি বছরের মতো এবারও বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী দিবস হিসেবে পালন করছে।

 

সে দিন জঙ্গিরা বিভিন্ন সময়ে দেশের আদালত প্রাঙ্গণ, বিমান বন্দর, জাতীয় প্রেসক্লাবসহ গুরুত্বপূর্ণ স্থাপনা ও সংশ্লিষ্ট এলাকায় সাড়ে চার শতাধিক পয়েন্টে একযোগে বোমা হামলা চালায়। বোমার বিকট শব্দে প্রকম্পিত হয়ে উঠে সারা দেশ। রাজধানীর ৩৪টি পয়েন্টে ও জেলা শহরগুলোতে বারুদের গন্ধে এক ভীতিকর অবস্থার সৃষ্টি হয়। বোমা হামলার পরপরেই বিভিন্ন স্পটে এবং বোমা বিস্ফোরিত স্থানে ছড়িয়ে দেওয়া হয় জেএমবির লিফলেট।

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451