সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৪:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী সড়ক দুর্ঘটনার কবলে বিশ্বকাপে জমে উঠল দুর্দান্ত জাপানকে হারিয়ে জার্মানির ‘উপকার’ করল কোস্টারিকা দেশের ব্যাংক খাতের বর্তমান পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর নাটোরের লালপুরে ‘ইমো হ্যাকিং চক্রের’ ৭ সদস্য গ্রেপ্তার জাতীয় গার্মেন্টস শ্রমিক ফেডারেশন, শ্রম মন্ত্রণালয় ঘেরাওয়ের ঘোষণা! দুবাই যেতে পারছেন না পোশাক ডিজাইন উরফি! ব্রাজিলের বড় তারকা নেইমারের বিশ্বকাপ শেষ? নড়াইলের ইউপি চেয়ারম্যানের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল, সমালোচনার ঝড় মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় একজন গ্রেপ্তার আমি বুলেটপ্রুফ, লোহার পোশাক পরে আছি : ক্রিশ্চিয়ানো রোনালদো

জঙ্গি ও জঙ্গিবাদের মদতদাতারা চিহ্নিত হয়েছে

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ১৭ জুলাই, ২০১৬
  • ১৭৯ বার পড়া হয়েছে

ঢাকা: গোয়েন্দাদের তথ্যের ভিত্তিতে জঙ্গি ও জঙ্গিবাদের মদতদাতারা চিহ্নিত হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেছেন, সন্ত্রাসবাদ-জঙ্গিবাদ যারা করছে তারা কখনও হুজি, কখনও জেএমবি, আনসারুল্লাহ বাংলা টিম, হিজবুত তাহরীর নামে আত্মপ্রকাশ করছে। যখন বাংলাদেশের মানুষ তাদের বিরুদ্ধে প্রতিবাদ করছে তখন তারা নিজেদের আইএস বলে দাবি করছে। কিন্তু আমরা জানি আপনারা কারা। সবই একই সূত্রে গাঁথা। গোয়েন্দারা আপনাদের চিহ্নিত করেছে।

রোববার (১৭ জুলাই) রাতে পুলিশ টেলিকম ভবনে বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশন আয়োজিত জঙ্গি দমনে নিহত পুলিশ সদস্যদের মৃত্যুতে স্মরণসভায় তিনি এ কথা বলেন।

জনরোষ থেকে বাঁচতে জঙ্গিবাদের মদতদাতাদের তওবা করার আহ্বান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জনগণ আজ পুলিশ বাহিনীর পাশে দাঁড়িয়েছে। সেদিন বেশি দূরে নয়, যেদিন আমরা বলতে পারব জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ।

জঙ্গিবাদের বিরুদ্ধে সর্বাত্মক প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, জঙ্গিবাদ থেকে দেশকে রক্ষা করতে আমরা আলেম-ওলামা, ধর্মীয় নেতা, ইমাম, বেসরকারি শিক্ষক ও উদ্যাক্তাদের সাথে কথা বলেছি।

এসময় মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী অ ক ম মোজাম্মেল হক বলেন, আমাদের দৃষ্টি ভিন্ন দিকে নিতেই আইএস’র কথা বলা হচ্ছে। মূলত মুক্তিযুদ্ধে দলগতভাবে জামায়াত বিরোধিতা করেছিল, তারাই জেএমবি, আনসারুল্লাহ বাংলা টিম নামের সংগঠনের পৃষ্ঠপোষকতা করে এসব ঘটনা ঘটাচ্ছে। আর এদের অঘোষিত আমির খালেদা জিয়া। জামায়াতকে ত্যাগ না করলে বিএনপির সাথে কোন আলোচনা হবে বলেও সাফ জানিয়ে দিনে তিনি।

ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়ার সভাপতিত্বে স্মরণ সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, আইজিপি এ কে এম শহীদুল হক, একেএম রহমতুল্লাহ এমপি, র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিক প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451