রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০২:০৩ পূর্বাহ্ন

মাইজখার ইউপি চেয়ারম্যানের কার্যালয় ঘেরাও যুবলীগ-ছাত্রলীগের

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ২৫ বার পড়া হয়েছে

কুমিল্লার চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা। শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মাইজখার ইউনিয়ন পরিষদ ভবনে বিক্ষোভ করে তারা।

জানা যায়, গত ২৯ সেপ্টেম্বর বৃহত্তর মাইজখার ইউনিয়ন বিভাজের একটি আলোচনা সভায় ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মাহফুজ খান সেন্টুর ওপর হামলার ঘটনা ঘটে। পরিকল্পিতভাবে ইউপি চেয়ারম্যান শাহ সেলিম প্রধান এ হামলা করিয়েছেন বলে অভিযোগ করে তারা। এই অভিযোগে বিক্ষোভ কর্মসূচী পালন করে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

মাইজখার ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মাহফুজ খান সেন্টু জানান, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জাহিদ হাসান জয় ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক আলী হোসেনসহ আমাকে হত্যা করে ফোনে পরিকল্পনা করেন ইউপি চেয়ারম্যান শাহ্ সেলিম প্রধান। ২৯ সেপ্টেম্বর হামলার পর ওই ফোনালাপটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও ইউটিউবে ছড়িয়ে পড়ে। এতে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীসহ সাধারণ মানুষের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়।

বিক্ষোভ মিছিল ও ইউপি চেয়ারম্যানের কার্যালয় ঘেরাও কর্মসূচীতে উপস্থিত ছিলেন- চান্দিনা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ আহবায়ক মো. জহিরুল ইসলাম মুন্সী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাজী আবদুল মালেক, উপজেলা ছাত্রলীগ সভাপতি কাজী ইয়াছিন আহমেদ অভি, মাইজখার ইউনয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. সফিকুর রহমান মেম্বার, ১নম্বর ওয়ার্ডের মেম্বার মো. আবু ইউসুফ, সাবেক মেম্বার মো. আবুল বাশার, মাইজখার ইউনিয়ন ছাত্রলীগ সহসভাপতি সাইফুল ইসলাম মজুমদার, সাধারণ সম্পাদক ফারাবি নাঈম প্রমুখ।

এ ব্যাপারে মাইজখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগ সভাপতি শাহ্ সেলিম প্রধান জানান, মাইজখার ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জসিম উদ্দিন এর আহবানে বৃহত্তর মাইজখার ইউনিয়নকে ভাগ করতে সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় আমি বক্তৃতা শুরু করলে পূর্ব পরিকল্পিতভাবে ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মাহফুজ খান সেন্টু কিছু উষ্কানিমূলক কথা বলে উঠে। ওই সময় উপস্থিত লোকজনের মধ্যে মারামারির ঘটনায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়ে আমার লোকজন। কিন্ত কাউকে হত্যা করতে আমি কারো নির্দেশ দেইনি। তারা আমার বিরুদ্ধে পরিকল্পিত ভাবে মিথ্যা অভিযোগ তুলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451