বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

নবাব, আব্বাস, আকবর; এক ক্যামেরায়

অনলাইন ডেস্কঃ
  • আপডেট সময় শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩৪ বার পড়া হয়েছে

বহুদিন বাদে ব্যস্ত এফডিসি। এদিন এফডিসিতে ছিলেন শাকিব খান। শুটিঙে ছিল বেশ কয়েকটি দলও। এর মধ্যে শুটিং করছেন ইমন, নিরব ও জনপ্রিয় মডেল পিয়া জান্নাতুল। এ ছাড়া পরিচালক সমিতি সংলগ্ন এক নাম্বার শুটিং ফ্লোরে নৃত্য পরিচালক হাবিবের কোরিওগ্রাফিতে চলে মিউজিক ভিডিওর শুটিং

প্রযোজক সমিতির সামনে একটি বিজ্ঞাপনের শুটিং করেন নিরব ইমন। বিজ্ঞাপনের মাধ্যমে প্রায় ১০ বছর পর একসঙ্গে বিজ্ঞাপনে কাজ করছেন ইমন-নিরব। মজার বিষয় হলো, এই বিজ্ঞাপনে নিরবকে দেখা যাবে তাঁর মুক্তি পাওয়া আলোচিত ছবি ‘আব্বাস’-এর লুকে। আর ইমনকে দেখা যাবে তাঁর মুক্তি প্রতীক্ষিত ছবি ‘আকবর’-এর লুকে। বিজ্ঞাপনটির বাড়তি চমক মডেল পিয়া। তাঁকে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে।

দিনব্যাপী শুটিংয়ের পর আব্বাস ও আকবরের সঙ্গে সন্ধ্যায় দেখা হয় নবাবের। কারণ এফডিসিতে শাকিব খান তাঁর নবাব এলএলবির শুটিং করতে বিকেলে হাজির হন।

চিত্রনায়ক শাকিব খানের নবাব এলএলবির সেটে নিরব-ইমনকে আব্বাস ও আকবরের লুকে দেখে খুশি হন তিনি। তিনি জানান, এই লুক দারুণ পছন্দ হয়েছে তাঁর। পরামর্শ দেন এই লুকে দুজনকে কোনো ছবিতে অভিনয় করার। এ সময় নবাবের সঙ্গে আকবর ও আব্বাসের ফটোসেশন হয়।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন, এই করোনাকালে শুটিং শুরু হওয়ায় এফডিসির চিত্রটা পাল্টে গেছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451