শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

নায়ক সালমান শাহর মৃত্যুর ২৪ বছর : বিচার দাবিতে ভক্তের একক প্রতিবাদ

অনলাইন ডেস্কঃ
  • আপডেট সময় রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২২১ বার পড়া হয়েছে

বাংলা সিনেমার সুপারস্টার খ্যাত সালমান শাহর মৃত্যুর ২৪ বছর পূরণ হলো আজ। এত বছর পরেও প্রিয় নায়কের জন্য ভক্তদের হাহাকার থেমে নেই। প্রতিবছরই এই দিনে অনেক ভক্ত বিভিন্ন ভাবে সালমানের এই মৃত্যুর সঠিক তদন্ত দাবি করে প্রতিবাদ করেন। সিআইডি কিংবা পিবিআইয়ের প্রতিবেদনে বারবার বলা হয়েছে পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছেন সালমান। তবে ভক্তরা এটা মানতে নারাজ।

প্রতিবছর দেশের বিভিন্ন স্থানে ‘সালমান হত্যা’র বিচার দাবিতে মানববন্ধন করেন ভক্তরা। তবে করোনার কারণে এবার পরিস্থিতি ভিন্ন। তারপরেও থেমে নেই প্রতিবাদ। জাতীয় প্রেস ক্লাবের সামনে আজ সকাল ১০টায় দেখা গেল এক ভক্ত একাই দাঁড়িয়ে আছেন বিচারের দাবিতে। তার নাম মাসুদ রানা নকীব। তার হাতে থাকা ফেস্টুনে লেখা, ‘সালমান হত্যার বিচার চাই’।

প্রেস ক্লাবের দেওয়ালে ঝুলানো ব্যানারে লেখা, ‘সুষ্ঠ ও নিরপেক্ষ পুনঃতদন্ত সাপেক্ষে চিত্রনায়ক সালমান শাহর রহস্যজনক অকাল মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করছি।’ করোনার কারণে এবার জনসমাগম করতে চাননি বলে একাই দাঁড়িয়ে গেছেন নকীব। তার বক্তব্য, সালমান শাহর ওপর বেশ কয়েকবার সন্ত্রাসীরা আক্রমণ করেছে। তাঁকে হত্যাচেষ্টা হয়েছে। তাঁকে ঘিরে এফডিসিতে অনেক ষড়যন্ত্র করা হয়েছিল। এসব কারণে সুষ্ঠু তদন্তের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ প্রয়োজন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451