মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:১৪ অপরাহ্ন

ব্যাট হাতে সৌম্যকে শুভকামনা নববধূর

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৯০ বার পড়া হয়েছে

সৌম্যর বিয়ের ফটোসেশনে থাকল জাতীয় দলের হেলমেটও।  কৌশিক ইকবালভীষণ ব্যস্ততায় সময় কাটছে সৌম্য সরকারের। বিয়ের তারিখ ঘনিয়ে আসছে। দুদিনের মধ্যে শেষ করতে হবে সব প্রস্তুতি। বিয়ের প্রস্তুতিতে এখন নতুন কত কী যে যোগ হয়েছে। এই যেমন ফটোসেশন-ভিডিও না থাকলে এখন বিয়ের আনুষ্ঠানিকতাই সম্পূর্ণ হয় না! সেখানে তারকার বিয়ে হলে তো কথায় নেই।

এরই মধ্যে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে ঘুরে বেড়ানোর ভিডিও হয়েছে ‘ভাইরাল’। ফটোসেশনের আবার অনেক পর্ব। বিয়ের আগে, বিয়ের মুহূর্তে এবং বিয়ের পর—তিন পর্বে হবে পাত্রপাত্রীর ফটোশুটে। সৌম্য আর প্রিয়ন্তি দেবনাথ পূজারও ফটোশুট হচ্ছে। প্রিয়ন্তি যে সৌম্যর সঙ্গে নতুন জুটি গড়তে চলেছেন, সেটি বুঝতেই পারছেন। সদ্য তোলা কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও করেছেন সৌম্য। আজ পোস্ট করা একটি ছবিতে দেখা যাচ্ছে বধূ বেশে প্রিয়ন্তি ধরে আছেন ব্যাট।

হবু বধূর হাতে ক্রিকেট ব্যাট! এমন ছবি আগে কখনো কি দেখা গেছে? দারুণ এক নতুনত্ব দেখা গেল সৌম্য-প্রিয়ন্তি জুটির সৌজন্যে। প্রিয়ন্তি ক্রিকেট বুঝি ভীষণ পছন্দ করেন? মুঠোফোনে সৌম্য হাসলেন, ‘এটা হচ্ছে আমাদের বিয়ের থিম। ২৬ তারিখ খুলনা ক্লাবে অনুষ্ঠানে। ২৮ তারিখ সাতক্ষীরায় অভ্যর্থনা। অনুষ্ঠানে আসেন বিস্তারিত শুনবেন…।’

বিয়ের ‘থিম’টা যথার্থই হয়েছে। ক্রিকেট সৌম্যর ধ্যানজ্ঞান, আবেগ, ভালোবাসা। প্রিয়ন্তিও নিশ্চয়ই ভালোবাসেন ক্রিকেট। সৌম্য অবশ্য এখনই স্ত্রীর ভালো লাগা-মন্দ লাগার বিষয়ে খোলাসা করতে চান না। খোলাসা করার সময়টাই-বা তিনি পাচ্ছেন কোথায়! বিপিএলের পর পাকিস্তান সিরিজ থাকায় বিয়ের প্রস্তুতি নিতে হচ্ছে তাড়াহুড়ো করে। কদিন আগে রাওয়ালপিন্ডি থেকে ফিরেই সারতে হচ্ছে সব প্রস্তুতি। জীবনের নতুন অধ্যায়টা নিয়ে তাই খুলে বলার সময় হয়ে উঠছে না। বলতে চান বিয়ের আনুষ্ঠানিকতা শেষে।

বিয়ের জন্য অবশ্য একটা বিসর্জন দিতে হচ্ছে সৌম্যকে। হাতছাড়া হচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে সিলেটে হতে যাওয়া ওয়ানডে সিরিজ। অন্তত এই সিরিজে ২২ গজে কারও সঙ্গে জুটি গড়ার সুযোগ না থাকলেও জীবনের উইকেটে নতুন এক সঙ্গী তো সৌম্য পাচ্ছেনই।

সৌম্যর বিয়ের ফটোসেশন। ছবি: কৌশিক ইকবাল

সৌম্যর ব্যাট হাতে ছবি তুলে স্বামীর প্রতি শুভকামনাই জানালের স্ত্রী প্রিয়ন্তি। ছবি: কৌশিক ইকবালসৌম্যর ব্যাট হাতে ছবি তুলে স্বামীর প্রতি শুভকামনাই জানালের স্ত্রী প্রিয়ন্তি। ছবি: কৌশিক ইকবাল

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451