মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১১:০৭ পূর্বাহ্ন

খালেদার প্যারোল নিয়ে বিএনপির লিখিত বক্তব্য পাইনি: সেতুমন্ত্রী

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৬ বার পড়া হয়েছে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাঁকে ফোন করেছেন। কিন্তু খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে বিএনপির পক্ষ থেকে লিখিত বক্তব্য তাঁরা পাননি। তা ছাড়া কী কারণে খালেদা জিয়াকে প্যারোলে মুক্তি দেওয়া যেতে পারে, সে বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনমন্ত্রীর কাছে বিএনপির পক্ষ থেকে কোনো ধরনের লিখিত বক্তব্য যায়নি।

আজ শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে ডাক্তারদের রিপোর্টের সঙ্গে বিএনপির নেতাদের বক্তব্যের মিল নেই। সরকার খালেদা জিয়ার সুচিকিৎসার বিষয়ে আন্তরিক। তাঁকে যথাযথভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিএনপিকে নেতিবাচক রাজনীতি পরিহার করে ইতিবাচক রাজনীতি করার পরামর্শ দেন ওবায়দুল কাদের। তিনি বলেন, সংঘাত, সন্ত্রাস ও প্রতিহিংসার রাজনীতির দেয়াল ভেঙে ইতিবাচক রাজনৈতিক ধারায় ফিরে এলে বিএনপির জনসমর্থন বৃদ্ধি পাবে।

মন্ত্রিসভার রদবদল প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, রদবদলের বিষয়টির এখতিয়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

আসন্ন উপনির্বাচনে গ্রহণযোগ্য ও জনপ্রিয় নেতাদের দলীয় মনোনয়ন দেওয়া হবে বলে জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, আফজাল হোসেন, প্রচার সম্পাদক আবদুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক বিপ্ল

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451