শুক্রবার, ২৯ মে ২০২০, ১২:২০ পূর্বাহ্ন

স্বপন মণ্ডলের ঝুলন্ত লাশ, স্বজনদের দাবি হত্যাকাণ্ড

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯
  • ৫৫ বার পড়া হয়েছে

নওগাঁর বদলগাছী উপজেলায় স্বপন মণ্ডল (৫০) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে উপজেলার পারসিন্দুরপুর গ্রামের একটি জঙ্গল থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

স্বপন মণ্ডল উপজেলার দেউলিয়া গ্রামের মৃত সোলায়মান আলীর ছেলে। মরদেহে আঘাতের চিহ্ন রয়েছে। স্বজনদের দাবি জমি সংক্রান্ত বিরোধের জেরে তাঁকে হত্যা করা হয়েছে। পুলিশ বলছে, ময়নাতদন্ত শেষে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, সকালে ছাগল চড়াতে গিয়ে এক ব্যক্তি জঙ্গলের ভেতর ওই ঝুলন্ত লাশ দেখতে পান। তিনি গ্রামের লোকদের ঘটনাটি জানান। গ্রামবাসী লাশটি স্বপন মণ্ডলের বলে শনাক্ত করেন। পরে গ্রামবাসীর পক্ষ থেকে থানায় খবর দেওয়া হয়।

স্বপনের শ্বশুর আবদুল জব্বার বলেন, তার জামাইর পারসিন্দুরপুর গ্রামের বুড়িতলা নামক স্থানে জমি রয়েছে। কয়েক দিন আগে স্বপন ওই জায়গায় বাড়ি নির্মাণের কাজ শুরু করেন। তখন স্থানীয় প্রভাবশালী ব্যক্তিরা বাড়ির কাজে বাধা এবং তাঁকে মারধর করে জমি থেকে তাড়িয়ে দিয়েছিল। এই বিষয়টি আপস রফা করার নামে গতকাল বৃহস্পতিবার স্বপনকে ওই ব্যক্তিরা ডেকে নিয়ে যায়। এরপর স্বপন আর বাড়ি ফেরেনি।

আবদুল জব্বারের অভিযোগ, জমি সংক্রান্ত বিরোধের জেরে তাঁর জামাইকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দিতে মরদেহ গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। তাঁরা এ ব্যাপারে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

বদলগাছী থানার পরিদর্শক (তদন্ত) আবদুল মালেক বলেন, স্বপন মণ্ডলের লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। লাশের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়ার যাবে। লাশ মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451