শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:১৮ অপরাহ্ন

বরিশালের বানারীপাড়ায় ৩ খুনের ঘটনায় পুত্রবধূ গ্রেপ্তার

বাংলার প্রতিদিন অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ১২৭ বার পড়া হয়েছে

বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুরে একই পরিবারের তিনজনকে হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে হত্যাকাণ্ডের শিকার হওয়া মরিয়ম বেগমের পুত্রবধূ প্রবাসী আব্দুর রবের স্ত্রী মিশরাত জাহান মিশুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল রাতে মিশরাত জাহান মিশুকে গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে পুলিশ। এ ঘটনায় আগেই জা‌কির হো‌সেন ও জু‌য়ে‌লকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ব‌রিশাল জেলার অতিরিক্ত পু‌লিশ সুপার মুহম্মদ আব্দুর র‌কিব এ বিষয়ে গণমাধ্যমকে জানান, এই ঘটনায় এর আগে গ্রেপ্তার হওয়া জা‌কির হো‌সেন ও জু‌য়ে‌লের দেওয়া তথ্যানুযায়ী হত্যাকাণ্ডের সঙ্গে মিশরাত জাহা‌নের জ‌ড়িত থাকার বিষয়‌টি সাম‌নে আসে। এরপর তা‌কে বানারীপাড়ার স‌লিয়াবাকপুরের ওই বাসা থে‌কে গ্রেপ্তার করা হয়।

এর আগে শনিবার সকালে সলিয়াবাকপুরের হাওলাদার বাড়ি এলাকার প্রবাসী আব্দুর রবের বাড়ি থেকে তার মা মরিয়ম বেগম, মেজ বোন মমতাজ বেগমের স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক শফিকুল আলম (৬০) ও খালাতো ভাই মো. ইউসুফের (২২) মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

ক/ক

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের নরোত্তমপুর গ্রামে এলজিইডির অর্থায়নে ব্রিজের আদলে কালভার্ট নির্মাণ করে অ্যাপ্রোচ না করায় কালভার্টে উঠতে বাঁশ ও কাঠের সাঁকো ব্যবহার করে ঝুঁকি নিয়ে চলাচল করতে হচ্ছে এলাকাবাসীকে। জানা গেছে, ওরিয়েন্ট ট্রেডার্স নামের বরিশালের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান এ কালভার্ট নির্মাণের কাজ পায়। ১৮ লাখ টাকা প্রাক্কলিত ব্যয়ে এ কালভার্টটি কয়েক মাস আগে নির্মাণ করা হলেও এর অ্যাপ্রোচ নির্মাণ না করায় স্থানীয়রা বাঁশ, সুপারিগাছ ও কাঠের সাঁকো তৈরি করে এর ওপর থেকে প্রতিনিয়ত ঝুঁকি নিয়ে চলাচল করছে। বিশেষ করে প্রসূতি নারী, শিশু ও বৃদ্ধদের কালভার্ট দিয়ে এভাবে চলাচল করতে চরম ভোগান্তি পোহাতে হয়। বানারীপাড়া উপজেলা প্রকৌশলী মো. হুমায়ুন কবির বলেন, করোনাভাইরাস ও অতিবর্ষণের কারণে নির্ধারিত সময়ে কালভার্টের অ্যাপ্রোচ নির্মাণ করতে পারেননি ঠিকাদার। আগামী এক সপ্তাহের মধ্যে অ্যাপ্রোচ নির্মাণ করে কালভার্টটি যানবাহন ও জনসাধারণের চলাচলের জন্য উপযোগী করে তুলতে ঠিকাদারকে নির্দেশ দেওয়া হয়েছে। ওরিয়েন্ট ট্রেডার্সের স্বত্বাধিকারীর ছেলে ও কাজ দেখভালের দায়িত্বে থাকা তামিম হাসান একই কথা জানিয়ে দ্রুততম সময়ের মধ্যে কালভার্টের অ্যাপ্রোচ করে দেওয়া হবে বলে জানান।

© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451