শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

নেদারল্যান্ডের রাজধানী হেগে ছুরিকা হামলার শিকার ৩ সংখ্যালঘু

অনলাইন ডেস্কঃ
  • আপডেট সময় শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ৩৩২ বার পড়া হয়েছে

নেদারল্যান্ডের রাজধানী হেগে একটি শপিংমলে ছুরিকা হামলায় সংখ্যালঘু গোষ্ঠির ৩ জন গুরুতর আহত হয়েছেন। পুলিশ হামলাকারীকে গ্রেফতার করেছে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এ ঘটনায় জনভীতির সৃষ্টি হয়েছে রাজধানী জুড়ে। খবর সিএনএন এর।

রাজধানীর গ্রোট মার্কস্ট্রাট শপিং ডিস্ট্রিক্টে ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, ছুরির আঘাতে তিনজন সংখ্যালঘু আহত হয়েছেন। আহতদের সর্বশেষ অবস্থা সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

হামলার ঘটনাটি যখন ঘটেছে, তখন শপিং মলটি খুব ব্যস্ত ছিল। একজন অজ্ঞাত পরিচয় লোক হঠাৎই মলে ঢুকে ছুরি হাতে এলোপাতাড়ি হামলা চালানো শুরু করে। এতে করে চরম ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয় এলাকা জুড়ে। এদিক ওদিক ছুটতে শুরু করেন সকলে। হামলাকারী তার ছুরির আঘাতে তিনজনকে গুরতর জখম করেন। আহতরা সকলে সংখ্যালঘু গোষ্ঠির মানুষ ছিলেন। পরে পুলিশ ওই হামলাকারীকে গ্রেপ্তার করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কিন্তু এলাকা জুড়ে এখনও জনমনে ভীতি রয়ে গেছে।

নিরাপত্তাজনিত কারণে পুলিশ হামলাকারীর পরিচয় গোপন রেখেছে। তবে তারা জানিয়েছে, হামলাকারীর হামলার পেছনে কোন জঙ্গি তৎপরতার উদ্দেশ্য পাওয়া যায়নি। তবে এ ব্যাপারে তদন্ত কার্যক্রম চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451