বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৬:২৩ পূর্বাহ্ন

দুজনে সামলাচ্ছেন ব্যবসা, প্রেমের কারণে চাকরিচ্যুত সহকর্মী জুটির বিয়ে

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯
  • ৫ বার পড়া হয়েছে

একে অন্যের সঙ্গে প্রেম করায় এক যুগ আগে জ্যেষ্ঠ ব্যবস্থাপক পদের চাকরি হারান অস্ট্রেলীয় ব্যবসায়ী গ্যারি লিওন ও তামরা। দরজা ও জানালা প্রস্তুতকারী প্রতিষ্ঠানে চাকরিটা হারিয়ে দুজন মিলে ব্রিসবেনে শুরু করেন নিজেদের ব্যবসা।

নিজেদের প্রতিষ্ঠানকে এখন বেশ ভালোমতোই দাঁড় করিয়েছেন। কিন্তু এখনো নিজের চাকরি হারানোর বিষয়টিকে উদ্ভটই মনে হয় এই দম্পতির। এমনকি নিজেদের ব্যবসা প্রতিষ্ঠানের কর্মীদের মধ্যে কেউ প্রেমের সম্পর্কে জড়ালেও আপত্তির কারণ দেখছেন না ব্যবসায়ী জুটি লিওন ও তামরা।

লিওন বলেন, ‘আমার প্রতিষ্ঠানে কেউ রোমান্টিক সম্পর্কে জড়ালে আমার তাতে বিন্দুমাত্র আপত্তি নেই। কারণ, আমি যখন তামরাকে ভালোবেসেছিলাম, তৎকালীন অফিসের কাজে মনোযোগের কোনো ঘাটতি ছিল না। কর্মক্ষেত্রে যেহেতু দীর্ঘ সময় একসঙ্গে থাকতে হয়, একজনের আরেকজনকে ভালো লাগতেই পারে।’

সহকর্মীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোয় যুক্তরাষ্ট্রের বিশ্বখ্যাত ফাস্টফুড চেইনশপ ম্যাকডোনাল্ড’স-এর প্রধান নির্বাহী কর্মকর্তা স্টিভ ইস্টারব্রুককে সম্প্রতি বরখাস্ত করা হয়েছে। এ খবর দেখে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির সঙ্গে স্বতঃপ্রণোদিত হয়ে যোগাযোগ করেন গ্যারি লিওন।

১২ বছর আগে তামরাকে বিয়ে করেন গ্যারি লিওন। লিওন তখন ৪১ বছর বয়সী, আর তামরার বয়স ছিল ২৯। সংসারে এখন ১১ বছর বয়সী মেয়েসন্তান রয়েছে তাঁদের।

বড় বড় প্রতিষ্ঠান কর্মক্ষেত্রে কর্মীদের মধ্যে রোমান্স সহ্য করতে চায় না। এমনকি সেটা যদি পারস্পরিক সম্মতিক্রমেও হয়, তবুও নয়। বলা হয়ে থাকে, এতে কাজের পরিবেশ নষ্ট হয়। বিশেষ করে, জুনিয়র সহকর্মীর সঙ্গে সিনিয়র কর্মকর্তাদের কোনোরকম ব্যক্তিগত সম্পর্ক মেনে নেওয়া হয় না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451