বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ০৬:৪৯ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরের রামগঞ্জে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যকে কুপিয়ে হত্যা

জাকির পাটোয়ারী, লক্ষ্মীপুর রামগঞ্জ থেকে
  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯
  • ৮৮ বার পড়া হয়েছে

 

লক্ষ্মীপুরের রামগঞ্জে ভাগিনাকে মারধরের প্রতিবাদ করায় আনিছুর রহমান আজাদ (৪৫) নামে ভাটরা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যকে  কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে ইব্রাহিম মিয়া নামে আরেকজন আহত হন। এদিকে খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় অভিযুক্ত মো. মহসিনকে আটক করে পুলিশ।

সোমবার রাত ৮টার দিকে উপজেলার ভাটরা ইউনিয়নের উত্তর ভাটরা নান্দিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আজাদ ভাটরা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য এবং ইউনিয়ন যুবলীগের কর্মী ও নান্দিয়ারা গ্রামের রফিকুল ইসলামের ছেলে। আটক মহসিন একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক রিয়াদ হোসেন টিটুকে মারধর করে মহসিন। খবর পেয়ে মহসিনের কাছে ভাগিনা টিটুকে মারধরের কারণ জানতে চায় আজাদ। এ সময় আজাদ ও মহসিনের মধ্যে বাকবিতন্ডা হয়।

একপর্যায়ে মহসিন ক্ষিপ্ত হয়ে দা দিয়ে আজাদকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এতে বাধা দিতে গেলে ধারাল অস্ত্রের আঘাতে ইব্রাহিম নামে আরো একজন আহত হন। আহতর স্বজনরা জানান ঢাকা মেডিকেলে ভর্তি আছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ঘটনায় সঙ্গে জড়িত মহসিনকে আটক করা হয়েছে। থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451