সোমবার, ১১ নভেম্বর ২০১৯, ০৪:৩০ অপরাহ্ন

জামায়াত নেতার মৃত্যুতে ছাত্রলীগের শোক প্রকাশ

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম রবিবার, ২৩ জুন, ২০১৯
  • ৫১ বার পড়া হয়েছে

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ একজন জামায়াত ইসলামীর মৃত্যুতে শোক প্রকাশ করেছে। জামায়াতে ইসলামের কর্ম পরিষদ সদস্য মুমিনুল হক চৌধুরীর মৃত্যুতে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে শোক প্রকাশ করে এলাকায় ব্যানার টানানো হয়েছে। আব্দুল মান্নান নামে ছাত্রলীগের এক নেতা ব্যানার ঝুলিয়েছেন বলে জানা গেছে।

এদিকে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার সৃষ্টি হয়েছে। একজন রাজাকারের মৃত্যুতে শোক প্রকাশ করায় ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে ছাত্রলীগ।

এদিকে, মৃত জামায়াত নেতা মুমিনুল সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীরের শ্বশুর। শুক্রবার রাতে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ব্যানারে উল্লেখ করা হয়, সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপি মহোদয়ের শ্বশুর ও রিজিয়া রেজা চৌধুরীর শ্রদ্ধেয় পিতা আলহাজ মাওলানা মুমিনুল হক চৌধুরীর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের রুহের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

ব্যানারের নিচের অংশে লেখা হয় শোকার্তে আব্দুল মান্নান, সভাপতি, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ।

শনিবার বাদ জোহর চট্টগ্রাম কলেজ মাঠে (প্যারেড ময়দানে) মুমিনুলের জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ ও জানাজায় অংশ নেওয়া নেতাকর্মীদের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

একজন রাজাকারের মৃত্যুতে কেন শোক প্রকাশ করেছেন−জানতে চাইলে আব্দুল মান্নান বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। পাল্টা প্রশ্ন করে তিনি জানান, ব্যানারগুলো কি তার ফেসবুক প্রোফাইলে দেখা গেছে?

এ বিষয়ে জানতে চাইলে পরে কল করবেন বলে কেটে দেন। এরপর একাধিকবার তার মোবাইলে কল করা হলে তিনি কল রিসিভ করেননি।

ব্যানারে আব্দুল মান্নান নিজেকে সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি দাবি করেছেন। তবে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতারা জানিয়েছেন, বর্তমানে সাতকানিয়ায় ছাত্রলীগের কোনও কমিটি নেই। কয়েক মাস আগে ওই উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।

এ সম্পর্কে জানতে দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু তাহেরের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলে তিনি কল রিসিভ করেননি।

 

সুত্র, সময় টিভি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451