বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

থার্টি ফার্স্ট নাইটে কোনো নিরাপত্তা হুমকি নেই : ডিএমপি কমিশনার

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ৩১ ডিসেম্বর, ২০১৮
  • ২৭১ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক :

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, আজ রাতে (সোমবার রাত) উদযাপিত হতে যাওয়া থার্টি ফার্স্ট নাইটে কোনো নিরাপত্তা হুমকি নেই। তবে গতকাল জাতীয় সংসদ নির্বাচন হয়ে যাওয়ায় তারা বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নিয়েছেন।

আজ সোমবার বিকেলে ডিএমপি সদরদপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ডিএমপি কমিশনার এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, ডিজে পার্টিসহ থার্টি ফার্স্ট নাইটের অনুষ্ঠান শুধু ফাইভ-স্টার হোটেলে করা যাবে। হাতিরঝিল বা বাসার ছাদের মতো খোলা জায়গায় কোনো অনুষ্ঠান করা যাবে না।

ঘরের ভেতরে অনুষ্ঠান আয়োজনে কোনো নিষেধাজ্ঞা নেই উল্লেখ করে আছাদুজ্জামান বলেন, এসব ক্ষেত্রে প্রয়োজনীয় নিরাপত্তার জন্য স্থানীয় পুলিশকে জানাতে হবে।

নির্বাচন পরবর্তী সময়ে কেউ যাতে কোনো বিধ্বংসী কাজ ও সহিংসতা ঘটাতে না পারেন সেজন্য বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান ডিএমপি কমিশনার।

ডিএমপি প্রধান বলেন, এরই মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি গুলশান, বারিধারা ও বনানীর কূটনৈতিক এলাকা ও আশপাশে নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

গুলশানের বাসিন্দাদের নিরাপত্তার জন্য রাত ৮টার পর কাকলী ও আমতলী দিয়ে নিজ এলাকায় প্রবেশ করতে হবে। একইভাবে বাইরের লোকদের রাত ৮টার মধ্যে গুলশান এলাকা ত্যাগ করতে বলা হয়েছে, বলেন আছাদুজ্জামান মিয়া।

নির্বিঘ্নে থার্টি ফার্স্ট নাইট উদযাপনের জন্য নিশ্ছিদ্র নিরাপত্তার অংশ হিসেবে বিভিন্ন কৌশলগত জায়গায় বসানো তল্লাশি চৌকিতে নগরবাসীকে তল্লাশির মুখে পড়তে হবে বলে আগেই দুঃখ প্রকাশ করেন ডিএমপি কমিশনার।

 

 

তুষার

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451