শনিবার, ২০ জুলাই ২০১৯, ০৭:৩৫ পূর্বাহ্ন

লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত রামগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন

জাকির পাটোওয়ারী, ষ্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯
  • ২৩ বার পড়া হয়েছে

ষ্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নির্বাচিত হয়েছেন রামগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন। ২৩শে জুন রবিবার লক্ষ্মীপুর জেলা পুলিশের উদ্যোগে মাসিক কল্যান সভায় আনুষ্ঠানিকভাবে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেনকে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে ঘোষণা করা হয়। এসময় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ তাকে সম্মাননা পুরস্কার প্রদান করেন লক্ষীপুর জেলা পুলিশ সুপার আ.স.ম মাহতাব উদ্দিন।

এপ্রসঙ্গে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত আনোয়ার হোসেন বলেন, আজ আমি খুব খুুুশি। লক্ষ্মীপুর জেলা পুলিশের অভিভাবক মাননীয় পুলিশ সুপার মহোদয়ের অনুপ্রেরণা ও আন্তরিক সহযোগীতায় আমি রামগঞ্জ থানায় যোগদান করার প্রথম মাসেই লক্ষীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছি। বাংলাদেশ পুলিশের একজন সদস্য,আইন ও জনগণের সেবক হিসেবে আমি খুবই গর্বিত। যতদিন আমি বাাংলাদেশ পুলিশে কর্মরত আছি সকলের দোয়া, সহযোগীতা ও ভালবাসায় কাজ করে যাব ইনশাল্লাহ।

এর আগে আনোয়ার হোসেন ঢাকা মেট্রো-পলিটন পুলিশের মিরপুর বিভাগের শাহ্ আলী থানায় টানা তিন বছর সুনামের সাথে অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার আগে ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশে দীর্ঘদিন খুবই সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451