শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

১৬ ডিসেম্বর গাবতলী-সাভার-নবীনগর যাতায়াতে বিকল্প পথ ব্যবহারের অনুরোধ

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮
  • ২৯০ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক ঃ

আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ভোর থেকেই রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীসহ সর্বস্তরের জনতা সাভারে জাতীয় স্মৃতিসৌধে একাত্তরের বীরশহীদদের প্রতি শ্রদ্ধা জানাবেন। এ কারণে বিশিষ্টজনদের সুষ্ঠু গমনাগমন নিশ্চিত করতে সেদিন ওই এলাকায় যান চলাচল নিয়ন্ত্রণ করবে পুলিশ। ফলে গাবতলী-সাভার-নবীনগর (স্মৃতিসৌধ) পথে চলাচলকারীদের বিকল্প রাস্তা ব্যবহারের অনুরোধ করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগের পক্ষ থেকে এ বিষয়ে বলা হয়, বিজয় দিবসের ভোর থেকে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, মন্ত্রিপরিষদের সদস্য, অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তি, রাজনৈতিক নেতা, বিদেশি কূটনীতিক ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা সাভার স্মৃতিসৌধে গমনাগমন করবেন। তাদের সুষ্ঠু গমনাগমন নিশ্চিতের লক্ষ্যে এদিন ভোর সাড়ে ৩টা থেকে সকাল সাড়ে ৯টা পর্যন্ত ঢাকা থেকে সাভার জাতীয় স্মৃতিসৌধ পর্যন্ত যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে। এজন্য বাস, মিনিবাস, ট্রাক, লরিসহ বড় গাড়িগুলোকে বিকল্প সড়কে চলাচল করতে অনুরোধ করা হলো।

বিকল্প সড়ক-

১। ঢাকা থেকে মানিকগঞ্জ হয়ে উত্তরাঞ্চল বা পূর্বাঞ্চলে যাওয়ার ক্ষেত্রে গাবতলী-আমিন বাজার ব্রিজ সাভার-নবীনগর রোড পরিহার করে বিকল্প রাস্তা হিসেবে ঢাকা এয়ারপোর্ট রোড-আব্দুল্লাহপুর ক্রসিং-আশুলিয়া সড়ক হয়ে চলাচল করতে হবে যানবাহনগুলোকে।
২। আরিচা/পাটুরিয়া থেকে সাভার-আমিন বাজার হয়ে ঢাকাগামী যানবাহনগুলো নবীনগর বাজার থেকে বাইপাইল-আশুলিয়া হয়ে আসবে।
৩। টাঙ্গাইল থেকে আশুলিয়া হয়ে ঢাকাগামী যানবাহনগুলো কালিয়াকৈর-গাজীপুর চৌরাস্তা-টঙ্গী হয়ে ঢুকতে হবে।

যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা ও যানজট এড়ানোর লক্ষ্যে নগরবাসীর যানবাহন চলাচলে সাময়িকভাবে বিঘ্ন ঘটায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে ডিএমপি ট্রাফিক বিভাগ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451