সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

স্বামী ও সাবেক প্রেমিকসহ দীপিকার বিদেশ যাত্রা

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ২৯ মার্চ, ২০১৯
  • ৩৪৯ বার পড়া হয়েছে

বলিউড অভিনেত্রী দীপিকার স্বামী রণবীর সিংয়ের সঙ্গে সাবেক প্রেমিক রণবীর কাপুরের বেশ ভালো বন্ধুত্ব রয়েছে। অন্যদিকে রণবীর কাপুরের বর্তমান প্রেমিকা আলিয়ার সঙ্গেও দীপিকার সম্পর্কটা মন্দ নয়। রণবীর সিং আলিয়াকেও বেশ ভালোভাবেই জানেন।

চারজনের এই বন্ধুত্বটাকে আরও একটু বেশি মজবুত করতে এবার বিশেষ পরিকল্পনা করেছেন  এই জুটিরা। এবার একসঙ্গে তারা যুক্তরাষ্ট্র ভ্রমণ করবেন।  খবর মুম্বাই মিরর।

নিউ ইয়র্ক, নিউ জার্সি, শিকাগোসহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে ঘুরে বেড়ানোর পরিকল্পনা রয়েছে তাদের। তবে  চলতি বছর নয়, বিশেষ এই ভ্রমণ হবে আগামী বছর।

করণ জোহরের শো ‘কফি উইথ করণ-৬’-এ একসঙ্গে এসেছিলেন দীপিকা ও আলিয়া। সেখানেই করণ জোহর তাদের ৪জনকে নিয়ে একসঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করছিলেন।

সম্প্রতি আলিয়ার সঙ্গে দীপিকার বন্ধুত্বের সম্পর্ক বেশ গাঢ় হয়েছে। করণ জোহর তার শো-তে দীপিকাকে বিষয়টি নিয়ে জিজ্ঞেস করেন। করণ বলেন, আলিয়া রণবীরের বর্তমান প্রেমিকা জেনেও দীপিকা কীভাবে এই বন্ধুত্ব তৈরি করেছেন?

করণের এই প্রশ্নের জবাবে দীপিকা বলেন, ‘আমি এমন একজন, যে অতীতের কথা মনে রাখার চেষ্টা করি না। নেগেটিভ চিন্তা মনের মধ্যে রাখার কোনও মানে হয় না। বাস্তবটা বুঝতে হবে। যখন কোনও দুটি মানুষ আর একসঙ্গে নেই, তখন বুঝতে হবে তার জন্য যথেষ্ট কারণ রয়েছে। আমি যখন রণবীর কাপুরের সঙ্গে সময় কাটিয়েছি, সেটা সুন্দর মুহূর্ত ছিল, তবে ওই পর্যন্তই। অতীতটা এখন অতীতই। ওই ভালো সময়টুকুই মনে রাখা ভালো, তিক্ততা নয়।’

দীপিকা-আলিয়ার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নিয়ে আলিয়াও খুশি। রণবীরের কাপুরের অতীত নিয়ে তিনি কখনও প্রশ্ন তোলেননি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451