রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

‘সেনাবাহিনী যেকোনো পরিস্থিতিতে কাজ করতে প্রস্তুত’

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮
  • ৩২৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

দেশের প্রয়োজনে সেনাবাহিনী যেকোনো পরিস্থিতিতে কাজ করতে প্রস্তুত বলে জানিয়েছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ।

সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে আজ বৃহস্পতিবার ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে মহান মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য খেতাবপ্রাপ্ত সেনাসদস্য এবং ২০১৭ ও ২০১৮ সালের শান্তিকালীন পদকপ্রাপ্ত সেনাসদস্যের সংবর্ধনা ও পদক প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন জেনারেল আজিজ আহমেদ।

সেনাপ্রধান বলেন, ‘সেনাবাহিনী আজ তার নিজস্ব প্রশিক্ষণ কার্যক্রমের মধ্যে সীমাবদ্ধ নেই, বরং বিভিন্ন আর্থসামাজিক ও জাতিগঠনমূলক কার্যক্রমে অংশগ্রহণ করে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে সরকার ও প্রশাসনকে সহযোগিতা দিয়ে যাচ্ছে। দেশের যেকোনো প্রয়োজনে সাড়া দিয়ে জনগণের সঙ্গে একাত্ম হয়ে দেশের উন্নয়নে কাজ করতে সেনাবাহিনী সদাপ্রস্তুত। দেশের অখণ্ডতা, স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার আদর্শিক প্রেরণায় সেনাবাহিনীর সব সদস্য তাদের অর্পিত দায়িত্ব নিরলসভাবে পালন করে চলেছে।’

এ সময় সেনাপ্রধান মহান স্বাধীনতা যুদ্ধে বিশেষ অবদানের জন্য ৪৮ জন খেতাবপ্রাপ্ত সেনা সদস্যদের সংবর্ধনা ও পদক প্রদান করেন। পরে শান্তিকালীন পদকপ্রাপ্ত আরো ২৮ জন সেনা সদস্যদের সংবর্ধনা ও পদক প্রদান করা হয়। অনুষ্ঠানে ঢাকায় কর্মরত ও অবসরপ্রাপ্ত ঊর্ধ্বতন সেনাকর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451