শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে ভুয়া ডাক্তারের এক বছরের কারাদণ্ড

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ৩ এপ্রিল, ২০১৯
  • ২৭৮ বার পড়া হয়েছে
Narayanganj, doctor, fake, complex

অনলাইন ডেস্কঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড বাজারের ফ্যামিলি ল্যাব হসপিটালে অভিযান চালিয়ে এক ভুয়া চিকিৎসককে এক বছরের কারাদণ্ড দিয়েছে র‌্যাব-১১ এর ভ্রাম্যমাণ আদালত।গতকাল মঙ্গলবার রাতে নূরুল ইসলাম শেখ নামের ওই চিকিৎসককে এই দণ্ড দেওয়া হয়।

দণ্ডপ্রাপ্ত নূরুল ইসলাম সিরাজগঞ্জ জেলার বিলগজারিয়া এলাকার সানাউল্লাহ শেখের ছেলে।একইসঙ্গে নানা অনিয়মের অভিযোগে হাসপাতালটি সিলাগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদলতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুল ইসলাম।ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাতে সাইনবোর্ড বাজারের সামাদবানু কমপ্লেক্স টাওয়ারের দ্বিতীয় তলার ফ্যামিলি ল্যাব হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। =সরকারি কাগজপত্র ছাড়াই হাসপাতালটি চলছিল।

প্রতিষ্ঠানটি বিভিন্ন সময় রোগীদের সঙ্গে প্রতারণা করছিল বলেও র‌্যাবের কাছে অভিযোগ ছিল। অভিযানকালে র‌্যাব সদস্যরা এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে রোগীদের চিকিৎসা করার সময় ভুয়া ডাক্তার নূরুল ইসলাম শেখকে গ্রেপ্তার করে।র‌্যাব-১১ এর সিপিএসসির কোম্পানি অধিনায়ক তালুকদার নাজমুল সাকিব জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নূরুল ইসলাম স্বীকার করেছেন, তিনি এই হাসপাতালের একজন মেডিকেল অ্যাসিসটেন্ট। দুই বছর ধরে এমবিবিএস চিকিৎসক পরিচয় দিয়ে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছেন।অপরাধ স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট আনিসুল ইসলাম তাকে এক বছরের কারাদণ্ড দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451