বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

শুধু বিএনপি নয়, পুরো জাতি সংকটে: বিএনপি মহাসচিব

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ১২ এপ্রিল, ২০১৯
  • ৪০৫ বার পড়া হয়েছে
শুধু বিএনপি নয়, পুরো জাতি সংকটে: বিএনপি মহাসচিব

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, শুধু বিএনপি নয়, পুরো জাতি আজ সংকটে। এই বেআইনি-দখলদার সরকারের কারণে মানুষের মতপ্রকাশের স্বাধীনতা ধ্বংস হয়ে গেছে।শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে ঠাকুরগাঁও শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

বিএনপির মহাসচিব বলেন, বাংলাদেশে তো এখন কোনও রাজনীতি নেই। রাজনীতি একটা দলের কাছে চলে গেছে। সেই দলের হাতেই এখন আইনের শাসন ও পুলিশ বাহিনী নিয়ন্ত্রিত হয়। সাংবাদিকরাও এখন সত্য প্রকাশ করতে পারে না।

মানুষের বাকস্বাধীনতা নেই। তাই অন্যায়কারীরা অন্যায় করতে ভয় পায় না এখন।মির্জা ফখরুল বলেন, এই যে নুসরাত, সে আজ অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের একটি দৃষ্টান্ত হয়ে থাকলো। এই দেশে যে কোনও শাসন ব্যবস্থা নেই, আইনের প্রতি মানুষের ভরসা নেই; তা নিজের জীবন দিয়ে প্রমাণ করে দিলো নুসরাত।ঠাকুরগাঁওয়ের হরিপুরে বিজিবির গুলিতে গ্রামবাসী নিহতের ঘটনায় মামলা খারিজ প্রসঙ্গে তিনি বলেন, এই সরকার প্রশাসন, আইন সব নিজ দখলে রেখেছে। তার প্রমাণ গরিবের বিচার না পাওয়া।

একটা বেআইনি দখলদার সরকার বসে আছে। আমরা সরকারকে বলেছি এই নির্বাচনকে বাতিল করে পুনরায় একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করতে।এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আবু তাহের দুলাল, জেলা বিএনপির দপ্তর সম্পাদক মামুন-উর-রশিদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451