মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

ইন্ডাস্ট্রিতে আমার একটাই বন্ধু

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০১৬
  • ৪৬৪ বার পড়া হয়েছে

 বিনোদন সংবাদদাতা,

দিপালী আক্তার তানিয়া। ২০০৫ সালে মিডিয়াতে পথচলা শুরু তার। টেলিভিশনেই কাটিয়েছেন লম্বা সময়। কাজ করেছেন ৪০টির বেশি নাটকে। রমিজের আয়না, বৈশাখ থেকে শ্রাবণ, কাননে কুসুম কলি, পাটি গণিত, ইট কাঁচের খাঁচা, হৈ হৈ রৈ রৈ, ঘোড়ার ডিম, সাত কাহন ধারাবাহিক নাটকগুলোতে অভিনয় করে দর্শকপ্রিয়তা অর্জন করেন এ অভিনেত্রী।

‘দেয়াল আলমারি’তে মোশাররফ করিমের বিপরীতে এবং হারমোনিয়াম-এ নাটকে চঞ্চলের বিপরীতে এবং ‘বাবার ডাইরি’ খণ্ড নাটকে অভিনয় করে প্রশংসিত হন তিনি।

সেসময় সঙ্গীতশিল্পী তপুর ‘একপায়ে নূপুর আমার অন্য পা খালি/এক পাশে সাগর অন্য পাশে বালি’ মিউজিক ভিডিওর মডেল হয়েও তুমুল জনপ্রিয়তা লাভ করেন দিপালী। এরপর ‘আহা’ এবং ‘রাতের চেয়ে’ নামে দু’টো গানের ভিডিওতে তাকে দেখা গেছে।

এতসব কিছুর পর দিপালী এখন বড় পর্দায় নিয়মিত হয়েছেন। চলচ্চিত্র নিয়েই তার সব পরিকল্পনা। ২০১৩ সালে পায়রা ছবির মধ্যে দিয়ে যাত্রা শুরু সিনে পর্দায়। ওই ছবিটির সামান্য কিছু কাজ এখনো বাকি। তবে প্রথম ছবির শেষ হবার আগেই মুক্তি পেয়েছে এ নায়িকার ‘ব্ল্যাক মেইল’ এবং ‘বাজে ছেলে দ্য লোফার’ দু’টো মুক্তি পেয়েছে।

আসছে ১৬ ডিসেম্বর দিপালীর অভিনীত ‘আমি তোমার হতে চাই’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। দিপালী আরটিভি অনলাইনকে বললেন, অনেক বড় আয়োজনে ছবিটি তৈরি হয়েছে। বাজেট থেকে শুরু করে শুটিং লোকেশনে ভিন্নতা দর্শক এ ছবিতে দেখতে পাবেন।

এদিকে নতুন আরো একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন দিপালী। ‘দরবার’ ছবিতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। খুব চঞ্চল একটি মেয়ের চরিত্রে দেখা যাবে। তিনি বলেন, নতুন ছবির পুরোটা জুড়েই দর্শক নতুন এক দিপালীকে দেখতে পাবেন। ছবিটি আমার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হবে।

তবে দিপালী সম্পর্কে নিন্দুকরা বলাবলি করছেন সঙ্গীতশিল্পী কিশোরের সঙ্গে তার প্রেম চলছে। সংবাদমাধ্যমেও সেসব মুখরোচক খবর বিতর্কের তৈরি করেছে। এ ব্যাপারে জানতে চাইলে দিপালী আরটিভি অনলাইনকে বললেন, এমন সংবাদে আমি ও কিশোর দু’জনেই বিব্রত। আসলে মানুষের সম্পর্কে না জেনে না শুনে ব্যাক্তিগত জীবন নিয়ে এমন সংবাদ কারোই কাম্য না। কিশোরের সঙ্গে যদি আমার তেমন কোনো সম্পর্ক থাকতো তাহলে ওর মতো আমারও গাড়ি থাকতো। ভাড়া গাড়ি ব্যবহার করা লাগতো না। সবার উদ্দেশে আমি একটা কথাই বলবো কোনো কিছু লেখার আগে তা ভালো করে জানুন। আমাদের শিল্পীদেরও পরিবার ও সমাজ নিয়ে চলতে হয়।

তিনি আরো বললেন, ইন্ডাস্ট্রিতে আমার একটাই বন্ধু সে হলো কিশোর। মিডিয়ায় আমার আর কোনো বন্ধু নেই। বন্ধুত্ব নিয়ে যদি কেউ নোংরা কথা বলে বা লিখে তাহলে কি করার আছে?

 [vsw id=”TUKxNYC3vaQ” source=”youtube” width=”425″ height=”344″ autoplay=”no”]

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451