মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ০৬:৫৮ অপরাহ্ন

স্বাধীনতা র‌্যালি থেকে খালেদা জিয়ার মুক্তির দাবি বিএনপির

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম বুধবার, ২৭ মার্চ, ২০১৯
  • ১৪ বার পড়া হয়েছে
স্বাধীনতা র‌্যালি থেকে খালেদা জিয়ার মুক্তির দাবি বিএনপির

অনলাইন ডেস্কঃ

খালেদা জিয়া সারাজীবন গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন। অথচ তাকে সম্পূর্ণ মিথ্যা মামলা দিয়ে কারাগারে আটক রাখা হয়েছে। তিনি অত্যন্ত অসুস্থ, তাকে চিকিৎসা পর্যন্ত দেয়া হচ্ছে না। বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আমলগীর।আজ বুধবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজধানীতে বর্ণাঢ্য র‌্যালি শুরুর আগে তিনি এসব কথা বলেন।

র‌্যালিতে বিএনপি নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়ে বিভিন্ন প্ল্যাকার্ড ও ব্যানার বহন করেন।র‌্যালি শুরুর আগে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশ স্বাধীনতা অর্জন করলেও জনগণ স্বাধীনতা পায়নি। তারা কেউ মুক্ত হতে পারেনি।

একটা পাথর তাদের বুকের ওপর চেপে বসেছে। তাদের স্বাধীনতাকে কেড়ে নেয়া হয়েছে। মানুষের মুক্তচিন্তা, কথা বলা ও লেখার স্বাধীনতাকে হরণ করেছে আওয়ামী লীগ।তিনি বলেন, দলমত নির্বিশেষে জনগণের মধ্যে ঐক্য সৃষ্টি করে বিএনপি চেয়ারপারসনকে মুক্ত করতে হবে।

একইসঙ্গে মুক্ত করতে হবে গণতন্ত্রকেও।বেলা তিনটায় বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে র‌্যালিটি শুরু হয়ে শান্তিনগর হয়ে বিকেল চারটায় বিএনপির কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।এর আগে র‌্যালিতে অংশ নিতে দুপুরের পর থেকেই হাজার হাজার নেতাকর্মী দলীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন।

এতে মহানগর বিএনপি উত্তর-দক্ষিণ, মুক্তিযোদ্ধা দল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল, ছাত্রদল, তাঁতী দল, মৎস্যজীবী দল, ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ড্যাব, ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী যোগ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451