শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৯, ০৪:০৮ পূর্বাহ্ন

সবাই দেখলো, এগিয়ে এলো না কেউ, প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯
  • ৪৪ বার পড়া হয়েছে

 

বরগুনা সরকারি কলেজের সামনে দিনে দুপুরে প্রকাশ্যে স্ত্রীর সামনে শাহ নেয়াজ রিফাত শরীফ (২৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।গতকাল বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

পরে রিফাতকে কুপিয়ে হত্যার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ছে। এদিকে ভিডিওতে দেখা যায়, ধারালো দা দিয়ে রিফাতকে একের পর এক কোপ দিতে থাকে দুই যুবক।

ওই সময় রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি দুই যুবককে বারবার প্রতিহতের চেষ্টা করন। আশপাশে কয়েকজনকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। আবার কাউকে ঘটনা দেখার জন্য দৌড়িয়ে আসতে দেখা যায়।

তবে কাউকে সাহায্য করতে দেখা যায়নি।প্রত্যক্ষদর্শীরা জানান, রিফাতকে কুপিয়ে হত্যার ভিডিওতে যে দুই যুবককে দেখা যায় তাদের একজনের নাম নয়ন বন্ড এবং আরেকজন রিফাত ফরাজী।

তারা ছিনতাই ও মাদক ব্যবসাসহ নানা অপকর্মে জড়িত। এসব ঘটনায় তারা একাধিকবার পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন।বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবীর হোসেন মাহমুদ বলেন, ঘটনাটি যেখানে ঘটেছে সেখানে থানা পুলিশের সিসি ক্যামেরা রয়েছে।

সিসি ক্যামেরার ফুটেজ দেখে খুনিদের শনাক্ত করা হয়েছে। অভিযান চলছে শিগগিরই খুনিদের গ্রেফতার করবে পুলিশ।এলাকাবাসী জানায়, দুই মাস আগে রিফাতের সঙ্গে মিন্নির বিয়ে হয়। তবে পৌরসভার ক্রোক এলাকার নয়ন মিন্নিকে তার বিবাহিতা স্ত্রী বলে দাবি করে আসছিল। এই বিরোধকে কেন্দ্র সকালে এ ঘটনা ঘটে।

 

আর

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451