এখন সময় :
,

লক্ষ্মীপুরে-১ আস‌নে আনোয়ার খানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা

নিজস্ব প্রতিনিধিঃ

 

লক্ষ্মীপুরে-১ আস‌নে রামগঞ্জ উপ‌জেলা আওয়ামী লী‌গের সি‌নিয়র সহ সভাপ‌তি আনোয়ার হো‌সেন খা‌নের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। রোববার সকাল ১০টায় জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা অঞ্জন চন্দ্র পাল এ ঘোষণা দেন।

মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের প্রথম দিন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ার হো‌সেন খা‌নের হলফনামার তথ্যে কোনো গড়মিল পাওয়া যায়নি। এ কারণে নৌকা প্রতীকের এ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

আনোয়ার হো‌সেন খা‌নের ম‌নোনয়নপত্র ঘোষণার পর স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে আনন্দ বিরাজ কর‌ছে। এ বিষ‌য়ে স্থানীয় ৩ নং ভাদুর ইউনিয়ন আওয়ামী লী‌গের সভাপ‌তি ও ইউপি চেয়ারম্যান জা‌হিদ হো‌সেন ভূঁইয়া ব‌লেন, জন‌নেত্রী শেখ হা‌সিনা এই আস‌নে আনোয়ার হো‌সেন খান‌কে ম‌নোনীত ক‌রে‌ছেন। আজ তার প্রর্থীতা বৈধ ঘো‌ষিত হ‌য়ে‌ছে। ৩০ তা‌রিখ নির্বাচ‌নে আমরা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছা‌সেবক লীগ, ম‌হিলা আওয়ামী লীগসহ সকল সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এক‌ত্রিতভা‌বে কাজ ক‌রে আনোয়ার হো‌সেন‌ খানকে বিজয়ী ক‌রে এই আসন‌টি নেত্রী‌কে উপহার দেব।

উপ‌জেলা আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক এবং উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান দে‌লোয়ার হো‌সেন দেওয়ান বাচ্চু ব‌লেন, আনোয়ার হো‌সেনের ম‌নোনয়ন বৈধ ঘোষিত হ‌য়ে‌ছে। এখন আমা‌দের লক্ষ্য তাকে বিজয়ী করার মাধ্য‌মে এই আসন‌টি আমা‌দের নেত্রী শেখ হা‌সিনা‌কে উপহার দেয়া।

এদিকে ঋণখেলাপি হওয়ায় লক্ষ্মীপুরে-১ আস‌নের বর্তমান সংসদ সদস্য এবং জাকের পার্টির প্রার্থী এম এ আওয়াল ও স্বতন্ত্র প্রার্থী মাহাবুব আলমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা।

এমএ /

Share Button
নোটিশ :   বাংলার প্রতিদিন ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আলী আজম,

আইন উপদেষ্টা ॥ অ্যাডভোকেট মোঃজাকির হোসেন লিংকন ,

ঠিকানাঃ বাড়ী নং-৭ , রোড নং- ১, ব্লক -বি, সেকশন -১০, মিরপুর -ঢাকা- ১২১৬

মোবাইল০১৬৩১-০০৭৭৬০, ০১৭০৩১৩২৭৭৭, Email :  banglarprotidin@gmail.com ,banglarprotidinnews@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন সম্পূর্ন । 

Desing & Developed BY PopularITLtd.Com , Server Managed BY PopularServer.Com