রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৫:১৮ পূর্বাহ্ন

রিফাতের স্ত্রীর নিরাপত্তায় পুলিশ মোতায়েন

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম শুক্রবার, ২৮ জুন, ২০১৯
  • ৫২ বার পড়া হয়েছে

 

বরগুনায় সন্ত্রাসী হামলায় নিহত রিফাত শরীফের শ্বশুরবাড়িতে তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে।মিন্নির চাচা আবু সালেহ  জানান, রিফাতের মৃত্যুর পর থেকেই মিন্নিসহ পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতার কারণে পুলিশের কাছে আবেদন করে।

পুলিশ সুপার মো. মারুফ হোসেন-পিপিএম তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে পুলিশ মোতায়েন করেছেন।

নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত বরগুনা থানার এসআই কামাল হোসেন জানিয়েছেন, তিনিসহ অস্ত্রধারী ৩ কনস্টেবল মিন্নির বাড়িতে দায়িত্ব পালন করছেন।

প্রসঙ্গত, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে বরগুনা সরকারি কলেজে নিয়ে যান রিফাত। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ সন্ত্রাসীরা রিফাত শরীফের ওপর হামলা চালায়।

এ সময় ধারালো অস্ত্র দিয়ে রিফাত শরীফকে এলোপাতাড়ি কোপাতে থাকে তারা। রিফাত শরীফের স্ত্রী আয়েশা দুর্বৃত্তদের নিবৃত্ত করার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই হামলাকারীদের থামানো যায়নি।

তারা রিফাত শরীফকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে চলে যায়। পরে স্থানীয় লোকজন রিফাত শরীফকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রিফাত শরীফের মৃত্যু হয়।

 

সুত্র, আর টিভি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451