বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১১:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ ::
বরগুনায় স্ত্রীর সামনে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় চন্দন নামের একজন আটক

রাজধানীর মিরপুরের সিটি পার্ক ভবনের আগুন নিয়ন্ত্রণে

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম রবিবার, ১৪ এপ্রিল, ২০১৯
  • ৮ বার পড়া হয়েছে

রাজধানীর মিরপুরের ১৪ নম্বর সেকশনের সিটি পার্ক ভবনে আগুন লেগেছে। আজ রোববার বিকেল ৫টার দিকে এই ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৮টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। তিন ঘণ্টা পর রাত ৮টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদ হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, আগুনের ঘটনা শোনার পর প্রথমে সাতটি ইউনিট, পরে ১০ ইউনিট কাজ করে। এরপর আরো আটটি ইউনিট যোগ দেয়। রাত ৮টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে আগুনের সূত্রপাত কীভাবে সেটি জানাতে পারেননি তিনি।

এদিকে আগুন লাগার পর নেভানোর কাজ করে ফায়ার সার্ভিসের দুটি বড় ল্যাডার। তাদের সঙ্গে যোগ দেয় সেনা ও নৌবাহিনীর সদস্যরা।

এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। ভবনটিতে মার্কেট ও গার্মেন্ট কারখানা রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

কাফরুল থানার পুলিশ জানায়, দশতলা ভবনের ছয় ও সাততলার এক পাশে আগুন লেগেছে। সেখানে গার্মেন্টস কারখানার মালামাল রাখা হয় বলে তারা জানতে পেরেছেন। পয়লা বৈশাখের কারণে সেখানে কোনো লোকজনও ছিল না। এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

 

ভবনের দোতলা ও তিনতলায় সিটি পার্ক চাইনিজ রেস্টুরেন্ট ও কনভেনশন সেন্টার রয়েছে। ভবনে সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলরেরও কার্যালয় রয়েছে। এ ছাড়া নিচতলায় মার্কেট হিসেবে বিভিন্ন সামগ্রীর দোকান রয়েছে। চতুর্থ তলা থেকে উপরের অংশে গার্মেন্টস কারখানা ও গার্মেন্টসের মালামাল রাখার গুদাম রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451