এখন সময় :
,

রাজধানীর মিরপুরের সিটি পার্ক ভবনের আগুন নিয়ন্ত্রণে

রাজধানীর মিরপুরের ১৪ নম্বর সেকশনের সিটি পার্ক ভবনে আগুন লেগেছে। আজ রোববার বিকেল ৫টার দিকে এই ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৮টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। তিন ঘণ্টা পর রাত ৮টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদ হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, আগুনের ঘটনা শোনার পর প্রথমে সাতটি ইউনিট, পরে ১০ ইউনিট কাজ করে। এরপর আরো আটটি ইউনিট যোগ দেয়। রাত ৮টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে আগুনের সূত্রপাত কীভাবে সেটি জানাতে পারেননি তিনি।

এদিকে আগুন লাগার পর নেভানোর কাজ করে ফায়ার সার্ভিসের দুটি বড় ল্যাডার। তাদের সঙ্গে যোগ দেয় সেনা ও নৌবাহিনীর সদস্যরা।

এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। ভবনটিতে মার্কেট ও গার্মেন্ট কারখানা রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

কাফরুল থানার পুলিশ জানায়, দশতলা ভবনের ছয় ও সাততলার এক পাশে আগুন লেগেছে। সেখানে গার্মেন্টস কারখানার মালামাল রাখা হয় বলে তারা জানতে পেরেছেন। পয়লা বৈশাখের কারণে সেখানে কোনো লোকজনও ছিল না। এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

 

ভবনের দোতলা ও তিনতলায় সিটি পার্ক চাইনিজ রেস্টুরেন্ট ও কনভেনশন সেন্টার রয়েছে। ভবনে সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলরেরও কার্যালয় রয়েছে। এ ছাড়া নিচতলায় মার্কেট হিসেবে বিভিন্ন সামগ্রীর দোকান রয়েছে। চতুর্থ তলা থেকে উপরের অংশে গার্মেন্টস কারখানা ও গার্মেন্টসের মালামাল রাখার গুদাম রয়েছে।

Share Button
নোটিশ :   বাংলার প্রতিদিন ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আলী আজম,

আইন উপদেষ্টা ॥ অ্যাডভোকেট মোঃজাকির হোসেন লিংকন ,

ঠিকানাঃ বাড়ী নং-৭ , রোড নং- ১, ব্লক -বি, সেকশন -১০, মিরপুর -ঢাকা- ১২১৬

মোবাইল০১৬৩১-০০৭৭৬০, ০১৭০৩১৩২৭৭৭, Email :  banglarprotidin@gmail.com ,banglarprotidinnews@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন সম্পূর্ন । 

Desing & Developed BY PopularITLtd.Com , Server Managed BY PopularServer.Com