এখন সময় :
,

রংপুরকে রক্ষা করতে বাংলাদেশে ডি ভিলিয়ার্স

অনলাইন ডেস্ক :

দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আয়োজন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। এবারের ষষ্ঠ আসরে পরিপুর্ণতা পেয়েছে ক্রিস গেইল, শহিদ আফ্রিদি, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথের উপস্থিতি। তবু একটি জায়গায় মিসিং ছিল টুর্নামেন্ট জুড়ে। ৩৬০ ডিগ্রি খ্যাত এবি ডি ভিলিয়ার্সের চার-ছক্কার ফুলজুড়ি মিস করছেন সমর্থকরা।রংপুর রাইডার্স কর্তৃপক্ষ আরও বেশি মিস করছে ভিলিয়ার্সের সার্ভিস, কেননা ৬ ম্যাচের চারটিতেই হেরেছে গত আসরের চ্যাম্পিয়নরা।  পয়েন্ট তালিকায় রয়েছে পাঁচ নাম্বারে।অপেক্ষার অবসান ঘটছে এবার। আজ বৃহস্পতিবার সকালে বাংলাদেশে এসে পৌঁছেছেন দক্ষিণ আফ্রিকান তারকা এই ব্যাটসম্যান।সিলেট পর্বের প্রথম ম্যাচ থেকেই খেলার কথা থাকলেও ছিলেন না বুধবার সিলেট সিক্সার্সদের বিপক্ষের ম্যাচে। দলও হেরেছে ২৭ রানে।তবে আশা করা যায় আগামী শনিবার সিলেটের সঙ্গে ফিরতি ম্যাচে রংপুরের জার্সিতে দেখা যাবে এই বিস্ফোরক ব্যাটসম্যানকে।ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল), ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) মাতানো এই ক্রিকেটার প্রথমবারের মতো অংশ নিচ্ছে বিপিএলে। ২৬১টি টি-টোয়োন্টি ম্যাচ খেলে ১৪৮.৪৪ গড়ে ৬ হাজার ৯শত ৩১ রান করেছেন ৩৪ বছর বয়সী এই ব্যাটসম্যান।

রংপুর রাইডার্স  দেশি ক্রিকেটারমাশরাফি বিন মুর্তজা (আইকন), নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিঠুন, শফিউল ইসলাম, সোহাগ গাজী, ফরহাদ রেজা, মেহেদি মারুফ, ফারদিন হোসেন এনি, নাহিদুল ইসলাম, আবুল হাসান রাজু ও নাদিফ চৌধুরী।বিদেশি ক্রিকেটারক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্স, অ্যালেক্স হেলস, রবি বোপারা, রিলে রুশো, শেন উইলিয়ামস, বেনি হাওয়েল, শেলডন কটরেল।

Share Button
নোটিশ :   বাংলার প্রতিদিন ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আলী আজম,

আইন উপদেষ্টা ॥ অ্যাডভোকেট মোঃজাকির হোসেন লিংকন ,

ঠিকানাঃ বাড়ী নং-৭ , রোড নং- ১, ব্লক -বি, সেকশন -১০, মিরপুর -ঢাকা- ১২১৬

মোবাইল০১৬৩১-০০৭৭৬০, ০১৭০৩১৩২৭৭৭, Email :  banglarprotidin@gmail.com ,banglarprotidinnews@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন সম্পূর্ন । 

Desing & Developed BY PopularITLtd.Com , Server Managed BY PopularServer.Com