শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০২:৪৯ অপরাহ্ন

মৌলভীবাজারে নগদ টাকা এবং মটর সাইকেলসহ ৪ ছিনাতাইকারী আটক

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২২ নভেম্বর, ২০১৮
  • ২৭ বার পড়া হয়েছে

 

মো: আব্দুর রহিম, মৌলভীবাজার জেলা প্রতিনিধি:  মৌলভীবাজারে ছিনতাইকৃত নগদ ১ লাখ ১৫ হাজার টাকা এবং ছিনতাই কাছে ব্যবহৃত মোটর সাইকেলসহ ৪ ছিনতাইকারীকে আটক করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (২২ নভেম্বর) দুপুর ২টার দিকে সংবাদ সম্মেলনের মাধ্যেমে এ তথ্য জানায়িছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, গত ১৭ তারিখ বিকেল তিনটার দিকে সদর উপজেলার শিমুলতলা এলাকা দিয়ে মোটর সাইকেল যোগে স্থানীয় এনজিও কর্মকর্তা ১ লাখ ১৫ হাজার টাকা নিয়ে যাচ্ছিলেন এসময় অন্য একটি মটর সাইকেলে থাকা ৩ ছিনতাইকারী গতিরোধ করে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে টাকা ছিনতাই করে পালিয়ে যায়।

ছিনতাইকারীরা মনুব্যারেজ এলাকা দিয়ে পালিয়ে যায় যা হই এলাকার সিসি ক্যামেরারয় ধরা পরে। পরে পুলিশ সিসি ক্যামেরা থেকে ছবি সংগ্রহ করে ছিনতাইকারী দলের সদস্য সদর উপজেলারর সরকার বাজার এলাকার সুজিত দাস (২৪) কে সনাক্ত করে গত বুধবার (২১ নভেম্বর) রাতে আটক করে এবং তার স্বীকারোক্তিতে অন্য তিন ছিনতাইকারীকে আটক করে। অন্য তিনজন হচ্ছে, সদর উপজেলার সুলতানপুর এলাকার সৈয়দ মোজাহিদ (২৮) , বনশ্রী একালার মো. কামরুল খাঁন (২৪) এবং রায়শ্রী এলাকার মো. ইমারান (২৫) ।

সদর থানার উপ-পরির্দশক সাব্বির আহমদ জানান, মোটর সাইকেলে তিন ছিনতাইকারী ছিল এবং অন্যজন সহযোগী হিসেবে ঘটনাস্থলের অদুরে উপস্থিত ছিল । তাদের বিরোদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদে জানা যায় তারা পেশাদার ছিনতাইকারী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451