বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১২:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ ::
বরগুনায় স্ত্রীর সামনে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় চন্দন নামের একজন আটক

মুক্তি পেল ভূতের ছবি ‘স্বপ্নের ঘর’

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮
  • ৭ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক :

আনিসুর রহমান মিলন ও জাকিয়া বারী মম জুটির ‘স্বপ্নের ঘর’ সারা দেশে মুক্তি পেয়েছে আজ। ভৌতিক ঘরানার ছবিটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। এতে আরো অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ।

মুক্তির আগেই ছবির ভিন্ন রকম ট্রেইলার প্রশংসিত হয়েছিল। এবার ছবিটি নিয়েও আশাবাদী এর প্রযোজক তানিম খান। বললেন, “আপনারা হলে আসুন ‘স্বপ্নের ঘর’ দেখতে। ভিন্ন রকম গল্প ও নির্মাণশৈলী। এর আগে দেশে এ ধরনের গল্পের ছবি হয়নি। আশা করছি, আপনারা নিরাশ হবেন না।”

জাকিয়া বারী মম বলেন, ‘ছবির গল্প কৌতূহলী মনে হবে। ভৌতিক ধরনের। আমাদের দেশে এ ধরনের কাজ খুব একটা হয়নি। ছবিতে অভিনয় করে আমার দারুণ অভিজ্ঞতা হয়েছে।’

ছবির পরিচালক তানিম রহমান অংশু বলেন, “অতিপ্রাকৃত ও থ্রিলার টাইপের গল্প ‘স্বপ্নের ঘর’। দর্শক অনেক নতুন কিছু খুঁজে পাবেন ছবির গল্পে।”

অন্যদিকে, ছবির চিত্রনাট্যকার অনিস দাশ অপু ছবিটি নিয়ে উচ্ছ্বসিত। তিনি বলেন, “আমার চিত্রনাট্যে তানিম রহমান অংশু একটি ভৌতিক ছবি বানিয়েছেন ‘স্বপ্নের ঘর’। প্রবাসী প্রযোজক তাকি খান অনেক স্বপ্ন নিয়ে স্কটল্যান্ড থেকে উড়ে এসে ছবিটি প্রযোজনা করেছেন। নানা চড়াই-উতরাই পেরিয়ে সিনেমাটি অবশেষে মুক্তির মুখ দেখেছে। ছবিটির ট্রেইলার দেখে অনেকেই পছন্দ করেছেন। আশা করি, আপনারা সবাই সিনেমাটি হলে গিয়ে দেখবেন। আপনাদের আশানুরূপ সাড়া পেলে হয়তো স্বপ্নের ঘর থেকেই শুরু হয়ে যাবে এ দেশে হরর জনরার মুভির পথচলা। আমার হররপ্রিয় ভক্তদেরসহ সকলকে আমন্ত্রণ জানাচ্ছি স্বপ্নের ঘর দেখার জন্য।”

এর আগে মম ও মিলনের ‘প্রেম করব তোমার সাথে’ ও ‘আলতাবানু’ ছবি দুটি আলোচিত হয়েছিল। এখন দেখা যাক, দেশের জনপ্রিয় এই জুটির ভৌতিক ছবি ‘স্বপ্নের ঘর’ দর্শকের স্বপ্ন পূরণ করে কি না!

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451