শুক্রবার, ১৪ জুন ২০১৯, ০৪:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ ::
বাংলার প্রতিদিন ডটকম এর জন্য সকল জেলা/উপজেলা পর্যায়ে সাংবাদিক ও শিক্ষাণবীশ সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা আপনার বায়োডাটা আমাদেরকে ই-মেইল করুন। আমাদের ই-মেইল ॥ banglarprotidin@gmail.com ধন্যবান্তে- সম্পাদক

মালয়েশিয়ায় নিহত বাংলাদেশিদের লাশ ফিরছে আজ

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম শুক্রবার, ১২ এপ্রিল, ২০১৯
  • ০ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ

সব প্রক্রিয়া শেষ করে মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ বাংলাদেশির লাশ আজ শুক্রবার রাতে দেশে আসছে। মালয়েশিয়া এয়ারলাইনসের একটি ফ্লাইটে করে ওই পাঁচজনের লাশ পাঠানো হচ্ছে।

জানা যায়, বাংলাদেশ সময় আজ রাতে হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছাবে ওই ফ্লাইট। ওই পাঁচজন যে প্রতিষ্ঠানে কাজ করতেন, সেই ‘কিয়াস এইচডি এন বিএইচডি’ কোম্পানির পক্ষ থেকে চারজন কর্মকতাও ঢাকায় আসবেন বলেন দূতাবাস সূত্রে জানা গেছে।

নিহত পাঁচজনের মধ্যে দুজন চাঁদপুর, দুজন কুমিল্লা ও একজন নোয়াখালীর। তাঁরা হলেন—চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার দেবীপুরের সোহেল (২৪) ও ফরিদগঞ্জ থানার চরভাগলের আলামিন (২৫), কুমিল্লা জেলার লাকসাম থানার দুরলবপুর গ্রামের মহিন (৩৭) ও দাউদকান্দি থানার হাসানপুর কলেজপাড়ার ঢাকাগাঁও গ্রামের রাজীব মুন্সি (২৭) এবং নোয়াখালী জেলার চাটখিল থানার নোয়াখোলা এলাকার গোলাম মোস্তফা।

এদিকে শ্রম কাউন্সিলর মো. জহিরুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় হতাহতদের ক্ষতিপূরণ আদায়ে সচেষ্ট রয়েছে দূতাবাস।

গত ৭ এপ্রিল মালয়েশিয়ায় রোববার রাত ১১টায় বাস খাদে পড়ে ঘটনাস্থলেই বাংলাদেশিসহ নয়জন নিহত হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাসচালকসহ মারা যান আরো দুজন।

বাসটি শ্রমিকদের নিয়ে নীলাই, নেগরি সেম্বিলান থেকে এয়ারপোর্ট অভিমুখে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের মধ্যে নেপাল, মালয়েশিয়া ও ইন্দোনেশিয়ার নাগরিকও ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451