বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ০১:২২ অপরাহ্ন

মাদকও জঙ্গিবাদের মতো চিরতরে নির্মূল হবে : আইজিপি

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম সোমবার, ২৪ জুন, ২০১৯
  • ১৩ বার পড়া হয়েছে

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, জঙ্গিবাদ দমনের মতো মাদককেও চিরতরে দেশ থেকে নির্মূল করা হবে।

আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ফরিদপুর পুলিশ লাইন্স ময়দানে কমিউনিটি পুলিশের উদ্যোগে সন্ত্রাস, মাদক ও জঙ্গিবিরোধী এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন আইজিপি।

মাদক নির্মূলে এর প্রধান রুট কক্সবাজারে পুলিশ অভিযান শুরু করেছে উল্লেখ করে আইজিপি বলেন, ‘মাদকের সঙ্গে পুলিশের কোনো সদস্য জড়িত থাকলে তাঁকেও কোনোরকম ছাড় দেওয়া হবে না। এতে জড়িত সবাইকে বলছি, আপনারা স্বাভাবিক জীবনে ফিরে আসুন।’ এসব ক্ষেত্রে সব সময় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন আইজিপি।

সমাবেশ শেষে পুলিশের এই কর্মকর্তা মাদকের পথ থেকে স্বাভাবিক জীবনে ফিরে আসা পুরুষ ও নারীদের মাঝে ভ্যানগাড়ি ও সেলাই মেশিন বিতরণ করেন।

ফরিদপুর পুলিশ সুপার মো. জাকির হোসেন খানের সভাপতিত্বে সমাবেশে অতিথি হিসেবে আরো বক্তব্য দেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি অধ্যাপক মো. শাহজাহান, ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ মোশারফ আলী, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, কানাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ফকির মো. বেলায়েত হোসেন প্রমুখ।

সমাবেশের আগে প্রধান অতিথি কমিউনিটি পুলিশের উদ্যোগে একটি শোভাযাত্রার উদ্বোধন ও নারী পুলিশ সদস্যদের জন্য নির্মিত ব্যারাকসহ বেশ কয়েকটি উন্নয়নকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451