এখন সময় :
,

ভোলায় বিপুল পরিমান চোরাই কিটনাশক উদ্ধার,আটক-১

ভোলা প্রতিনিধি॥

ভোলার তজুমদ্দিন উপজেলার শিবপুর খাশের হাট বাজারের মেসার্স ব্রাদার্স এন্টারপ্রাইজ থেকে দুই লক্ষ ষাট হাজার টাকা মূল্যের চোরাই কিটনাশক উদ্ধার করেছে পুলিশ। এসময় দোকান মালিক আঃ শহিদ (৩০) কে আটক করা হয়েছে।
বুধবার(২৪অক্টোর) রাতে পুলিশ এসব কিটনাশক উদ্ধার করে।
থানা সূত্রে জানা যায়, গত ১০অক্টোবর ছোট ডাওরী মুচিবাড়ি কোনার মেসার্স সততা ট্রেডার্সের শার্টার ভেঙ্গে কয়েক লক্ষ টাকার কিটনাশক চুরি হয়।
ডাওরী মুচিবাড়ি কোনার মেসার্স সততা ট্রেডার্সের মালিক এমরান জানান, গত ১০অক্টোবর রাতে তার দোকানের শার্টার ভেঙ্গে প্রায় ৪/৫লক্ষািধক টাকার কিটনাশক চুরি হয়। চুরির ঘটনা তজুমদ্দিন থানা পুলিশকে অবহিত করি।
তজুমদ্দিন থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ ফারুক আহমেদ জানান, দোকান চুরি হওয়ার ঘটনা অবহিত করার পর থেকে পুলিশ গোপনে তদন্ত চালিয়ে উপজেলা শিবপুর খাশের হাট বাজারের মেসার্স ব্রাদার্স এন্টারপ্রাইজ থেকে দুই লক্ষ ষাট হাজার টাকা মূল্যের চোরাই কিটনাশক উদ্ধার করা হয়।আটক করা হয় মেসার্স ব্রাদার্স এন্টারপ্রাইজের মালিক আঃ শহিদকে।
তিনি আরো জানান,আটককৃত মেসার্স ব্রাদার্স এন্টারপ্রাইজের মালিক আঃ শহিদকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, কুঞ্জেরহাটের কিটনাশক ব্যবসায়ী রবিউলের ভাই মুনসুরের নিকট থেকে সে এসব কিটনাশক কিনে বিক্রির উদ্দেশ্যে দোকানে রেখেছে। আটক আঃ শহিদকে চুরি মামলা আদালতে প্রেরন করা হয়েছে। চুরির সাথে জড়িত বাকী আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি জানান।

Share Button
নোটিশ :   বাংলার প্রতিদিন ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আলী আজম,

আইন উপদেষ্টা ॥ অ্যাডভোকেট মোঃজাকির হোসেন লিংকন ,

ঠিকানাঃ বাড়ী নং-৭ , রোড নং- ১, ব্লক -বি, সেকশন -১০, মিরপুর -ঢাকা- ১২১৬

মোবাইল০১৬৩১-০০৭৭৬০, ০১৭০৩১৩২৭৭৭, Email :  banglarprotidin@gmail.com ,banglarprotidinnews@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন সম্পূর্ন । 

Desing & Developed BY PopularITLtd.Com , Server Managed BY PopularServer.Com