এখন সময় :
,

ভোলার শশীভূষণে বালুবাহী ট্রলি-আটো বোরাক মুখোমুখী সংঘর্ষে নিহত-১

কামরুজ্জামান শাহীন,ভোলা॥
ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর এলাকায় বালুবাহী ট্রলি-আটো বোরাক মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই আল আমিন(২০) নামের ১ যাত্রী নিহত ও অপর ৩ যাত্রী গুরুতর আহত হয়েছে।
সোমবার(২৯অক্টোবর) দুপুর সোয়া ১টার দিকে এ দূর্ঘটনা ঘটে।
আহতদের স্থানীয়রা উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করলে,অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাদের বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
নিহত আল আমিন চরফ্যাশন পৌরসভা ৮নং ওয়ার্ডের সামছলহকের ছেলে।আহতরা হলেন-শাহে আলম(৪৫)পিতা-নুরুল হক সাং জিন্নাগর, রুনা(৩০)স্বামী-ইয়াছিন সাং দক্ষিণ আইচা ও ওলি(৪০)পিতা- অজ্ঞাত সাং দুলার হাট।
এওয়াজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মাহাবুব আলম খোকন জানান, সোমবার দুপুর সোয়া ১টার দিকে বালুবাহী একটি ট্রলি শশীভূষণ থেকে এবং বিপরীত দিক চরফ্যাশন থেকে যাত্রীবাহী একটি আটো বোরাক এওয়াজপুর ৬নং ওয়ার্ডের নজির আহাম্মদ রাড়ী বাড়ীর দরজায় চরফ্যাশন টু দক্ষিণ আইচা সড়কে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলে ১ যাত্রী নিহত ও ৩ যাত্রী গুরুতর আহত হয় ।আহদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়।
শশীভূষণ থানার উপ-পরিদর্শক(এসআই) জাকির হোসেন জানান, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল গিয়েছি। বালুবাহী ট্রলির চালক ও হেলপার দূর্ঘটনার পর পালিয়ে যায়, কাউকে আটক করা যায়নি।
ট্রলিটি আটক করে হয়েছে।

Share Button
নোটিশ :   বাংলার প্রতিদিন ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আলী আজম,

আইন উপদেষ্টা ॥ অ্যাডভোকেট মোঃজাকির হোসেন লিংকন ,

ঠিকানাঃ বাড়ী নং-৭ , রোড নং- ১, ব্লক -বি, সেকশন -১০, মিরপুর -ঢাকা- ১২১৬

মোবাইল০১৬৩১-০০৭৭৬০, ০১৭০৩১৩২৭৭৭, Email :  banglarprotidin@gmail.com ,banglarprotidinnews@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন সম্পূর্ন । 

Desing & Developed BY PopularITLtd.Com , Server Managed BY PopularServer.Com