শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ০৭:৪৫ পূর্বাহ্ন

বড় ধরনের হামলার জন্য প্রস্তুতি নিচ্ছে সাম্প্রদায়িক শক্তি : কাদের

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯
  • ১১ বার পড়া হয়েছে

সাম্প্রদায়িক শক্তি তলে তলে বড় ধরনের হামলার জন্য প্রস্তুতি নিচ্ছে। এজন্য দেশের জনগণ এবং অসাম্প্রদায়িক শক্তিকে সতর্ক থাকতে হবে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর কাদের।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে দলের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচিতে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, হলি আর্টিজান, শোলাকিয়ার সেই ট্র্যাজেডির পর আমরা যদি মনে করি সেই সাম্প্রদায়িক অশুভ শক্তির পতন হয়েছে তাহলে আমরা শ্রীলঙ্কার মতোই ভুল করবো।

আমাদের প্রস্তুত থাকতে হবে। এখনো ষড়যন্ত্র চলছে।আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা সরকার আজকে নির্বাচনে বিপুলভাবে বিজয়ী হয়ে চতুর্থবারের মতো ক্ষমতায় এসেছে, এটা আজকে পাকিস্তানপন্থি অশুভ শক্তি মেনে নিতে পারছে না।

এই অশুভ শক্তি আমাদের এই সরকারে বিরুদ্ধে চক্রান্ত করছে।তিনি বলেন, সাংস্কৃতিক অঙ্গনে আমাদের নিয়ে একটা বিভ্রান্তি আছে যে, আওয়ামী লীগ নির্বাচনী অ্যালায়েন্সের মধ্যে দিয়ে স্বাধীনতার চেতনা ও মূল্যবোধের পরিপন্থি কাজ করছে।

আমি আপনাদের আশ্বস্ত করতে চাই, আওয়ামী লীগ কৌশলগত কারণে কৌশল পরিবর্তন করেছে, কিন্তু আদর্শিকভাবে বাংলাদেশের জন্মের চেতনা থেকে আমাদের শিকড় একচুলও সরে যায়নি। আমরা আমাদের শিকড়ের সঙ্গে আছি, থাকবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451