বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১১:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ ::
বরগুনায় স্ত্রীর সামনে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় চন্দন নামের একজন আটক

‘বেঈমান’ বলে মোকাব্বিরকে বের করে দিলেন ড. কামাল

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম শুক্রবার, ৫ এপ্রিল, ২০১৯
  • ৭ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ

দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নিজের ইচ্ছায় সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন গণফোরামের মোকাব্বির খান। শপথ নেওয়ার বিষয়ে দলের সভাপতি ড. কামাল হোসেন অনুমতি দিয়েছেন বলেও প্রচার করেন তিনি।

সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ার পর মোকাব্বির খান আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের সঙ্গে দেখা করতে যান। কিন্তু তাঁকে ‘বেঈমান’ বলে নিজের চেম্বার থেকে বের করে দেন ড. কামাল হোসেন।

বৃহস্পতিবার বিকেলে ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন গণফোরামের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম পথিক। তিনি বলেন, সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়া গণফোরাম থেকে নির্বাচিত মোকাব্বির খান বৃহস্পতিবার বিকেলে ড. কামাল হোসেনের চেম্বারে প্রবেশ করেন। এ সময় গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন উত্তেজিত হয়ে বলেন, ‘বেয়াদব, বেঈমান আমার অফিস থেকে বের হয়ে যাও। আর কখনো আমার অফিসে আসবা না।’

এ সময় ড. কামাল হোসেন তাঁর অফিসের কর্মচারীদের বলেন, ‘এই বিশ্বাসঘাতক বেঈমানকে কখনো আমার অফিসে ঢুকতে দিবা না।’

এ সময় উপস্থিত ছিলেন গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, জাতীয় ঐক্য প্রক্রিয়ার কেন্দ্রীয় নেতা নুরুল হুদা মিলু চৌধুরী ও ঐক্যবদ্ধ ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ মধু।

মিলু চৌধুরী বলেন, ‘মোকাব্বির খান এসে স্যারকে (কামাল হোসেন) সালাম দিতেই স্যার চরম রাগান্বিত হয়ে বলেন, আপনি এখান থেকে বেরিয়ে যান, গেট আউট, গেট আউট। আমার অফিস ও চেম্বার আপনার জন্য চিরতরে বন্ধ।-সুত্র,এনটিভি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451