রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৫:২৩ পূর্বাহ্ন

বিয়ে হয়ে গেল নুসরাতের

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯
  • ৪৪ বার পড়া হয়েছে

অবশেষে বিবাহ-বন্ধনে বাঁধা পড়লেন ভারতের সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। গতকাল ১৯ জুন বুধবার তুরস্কের বোদরুম শহরে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিবাহ সম্পন্ন হয় নুসরাতের। বিয়ের পর ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে নব-দম্পতির প্রথম ছবি।

পরনে লাল লেহেঙ্গা চোলি, মাথায় লাল ওড়না, হাতে লাল-সাদা ও সোনালি রঙের চূড়া ও কালিরাস, মাথায় টিকলি ও গলায় ভারি গয়নাতে নুসরতকে লাগছিল মোহময়ী। সঙ্গে নিখিল জৈনকে দেখা গেল সাদা শেরওয়ানিতে। তাঁর মাথায় ছিল সাদা পাকড়ি। গলায় সবুজ হার। নিখিলকে খানিকটা রাজপুত্রে মতো দেখাচ্ছিল বললেও ভুল হয় না।

টলিউডে ডেস্টিনেশন ওয়েডিং সাধারণত দেখা যায় না। তবে গত বছর থেকে বিরাট-অনুষ্কা, দীপিকা-রণবীর সহ বেশকিছু ডেস্টিনেশন ওয়েডিং দেখেছে বলিউড। আর নুসরত-নিখিলের বিয়েটাও হলো সেই বলিউডি কায়দায় ডেস্টিনেশন ওয়েডিং।

মঙ্গলবার মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান হয়েছিল নুসরাতের। মেহেন্দির পার্টির থিম ছিল বোহেমিয়ান। আর সংগীতে ইন্দো-ওয়েস্টার্ন পোশাক পরেছিলেন নুসরাত। এর আগে কলকাতায় হয়েছিল গায়ে হলুদ। সেখানে বাবাকে জড়িয়ে ধরে কেঁদেছিলেন তিনি।

দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরাত-নিখিল। নুসরাত জাহান ও নিখিল জৈনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে আগামী ৪ জুলাই, সন্ধ্যা সাড়ে ছয়টায়, কলকাতায় আইটিসি রয়্যাল বেঙ্গল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451