এখন সময় :
,

বিয়ের তারিখ পিছিয়ে দিলেন মালাইকা-অর্জুন?

দীর্ঘদিন ধরেই মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের বহুল প্রতীক্ষিত বিয়ের গুঞ্জন চলছে। সম্ভাব্য দিন হিসেবে ১৯ এপ্রিল বি-টাউনে চাউর। কানাঘুষা, খ্রিস্টান রীতিতে গাঁটছড়া বাঁধবেন এ যুগল। তবে ১৯ এপ্রিল ‘গুড ফ্রাইডে’ হওয়ায় সেদিন নাকি কাঙ্ক্ষিত বিয়ে হচ্ছে না!

খ্রিস্টান ধর্মমতে, গুড ফ্রাইডের দিন চার্চে বিয়ে হওয়ার রীতি নেই।

খ্রিস্টান ধর্মমতে, যিশুর ক্রুশবিদ্ধ হওয়ার দিনটিই গুড ফ্রাইডে হিসেবে পালন করা হয়। খ্রিস্টানরা দিনটি প্রার্থনার জন্য বরাদ্দ রাখেন। কোনো বিয়ের অনুষ্ঠান এ সময় করতে চান না তাঁরা। সে কারণেই ওই দিন বিয়ের মতো আনন্দ অনুষ্ঠান করতে চান না এই জুটি।

মালাইকার বোন অমৃতা অরোরাও অনাড়ম্বর আয়োজনে খ্রিস্টান রীতিতে বিয়ে করেছিলেন।

সম্প্রতি মালদ্বীপে ভ্রমণে গিয়েছিলেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। তাঁদের সঙ্গে ছিলেন মালাইকার মেয়েবন্ধু ভাহবিজ মেহতা, দিলনাজ দারুওয়ালা ও প্রিশি পান্ডা। গুঞ্জন, ওই দ্বীপদেশে ব্যাচেলরেট পার্টি দিয়েছেন মালাইকা।

মালাইকা ও তাঁর বন্ধুরা ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে মালদ্বীপ ভ্রমণের ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেন।

এর আগে বিয়ের খবরকে ‘মিডিয়ার বানানো’ বলেছিলেন মালাইকা অরোরা। তবে অর্জুন কাপুরের সঙ্গে ভালোবাসার কথা অস্বীকার করেননি মালাইকা। বলেন, ‘আমি মনে করি, প্রত্যেকেই এগিয়ে যেতে চায়, ভালোবাসা ও সঙ্গ পেতে চায়—সেসব মানুষের সঙ্গে, যাদের তারা রিলেট করতে পারে। যদি পারো, তবেই তুমি সৌভাগ্যবান। যদি তুমি পারো, আমি মনে করি দ্বিতীয় সুযোগেও সুখী হতে পারবে।’

অন্যদিকে, আইএএনএসকে অর্জুন কাপুর বলেন, ‘চারপাশে যখন কথাবার্তা চলছেই, তা হলে আপনারা সবই জানেন।’

২০১৭ সালে মালাইকা অরোরা ও সালমান খানের ভাই আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। আর এরপর দুজনই নতুন জীবনে প্রবেশ করেন। মালাইকা খুঁজে পান অর্জুন কাপুরকে। আর মালাইকার সাবেক স্বামী আরবাজ খানও খুঁজে পেয়েছেন নতুন সঙ্গী। ইতালির মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর।

-সূত্র : ইন্ডিয়া টুডে

Share Button
নোটিশ :   বাংলার প্রতিদিন ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আলী আজম,

আইন উপদেষ্টা ॥ অ্যাডভোকেট মোঃজাকির হোসেন লিংকন ,

ঠিকানাঃ বাড়ী নং-৭ , রোড নং- ১, ব্লক -বি, সেকশন -১০, মিরপুর -ঢাকা- ১২১৬

মোবাইল০১৬৩১-০০৭৭৬০, ০১৭০৩১৩২৭৭৭, Email :  banglarprotidin@gmail.com ,banglarprotidinnews@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন সম্পূর্ন । 

Desing & Developed BY PopularITLtd.Com , Server Managed BY PopularServer.Com