বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ০১:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ ::
বরগুনায় স্ত্রীর সামনে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় চন্দন নামের একজন আটক

বিপিএলের পর্দা উঠছে আজ

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম শনিবার, ৫ জানুয়ারী, ২০১৯
  • ৭ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক :

দেশের ঘরোয়া টি-টোয়েন্টির সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পর্দা উঠছে আজ। গত বছর  অক্টোবরে  আসরটি মাঠে গড়ানোর কথা থাকলেও জাতীয় নির্বাচনের কারণে পিছিয়ে নতুন বছরে শুরু হচ্ছে।

আজ শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে উদ্বোধনী দিনে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স ও চিটাগং ভাইকিংস। দিনের অন্য ম্যাচে ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংস লড়াইয়ে নামবে।

তবে প্রথম ম্যাচে থাকচ্ছে অন্য রকম একটি আকর্ষণ, প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে ক্রিকেট ম্যাচ খেলতে নামবেন মাশরাফি বিন মুর্তজা। নড়াইল-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়া এই ক্রিকেটার রংপুর রাইডার্সের অধিনায়ক।

এবারের আসরে অংশ নেবে সাতটি দল। দলগুলো হলো—ঢাকা ডায়নামাইটস, রাজশাহী কিংস, সিলেট সিক্সার্স, কুমিল্লা ভিক্টোরিয়ানস, রংপুর রাইডার্স, খুলনা টাইটানস ও চিটাগং ভাইকিংস।

আসরের তিনটি ভেন্যু ঠিক হয়েছে। মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম, চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে ম্যাচগুলো।

বর্তমান সূচি অনুযায়ী ঢাকায় প্রথম পর্বের খেলা হবে ১৬ জানুয়ারি পর্যন্ত। এরপর সিলেটে ১৮ ও ১৯ জানুয়ারি দুদিন চারটি ম্যাচ হবে। ২১ থেকে ২৩ জানুয়ারি তিনদিন মিরপুরে শেরেবাংলা স্টেডিয়ামে হয়েই চট্টগ্রামে চলে যাবে বিপিএল। ২৫ থেকে ৩০ জানুয়ারি খেলা হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এরপর ১ থেকে ৯ ফেব্রুয়ারি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে শেষ পর্বের খেলা।

বিপিএল শেষে ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে বাংলাদেশ জাতীয় দল নিউজিল্যান্ড সফরে যাবে।

 

 

 

 

তুষার..

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451