এখন সময় :
,

বগুড়ায় বিএনপি প্রার্থীর গাড়িবহরে হামলা, আহত ৭

ইউএনবি :

বগুড়া-৫ আসনের বিএনপির সংসদ সদস্য প্রার্থী ও সাবেক সাংসদ গোলাম মোহাম্মদ সিরাজের গাড়িবহরে হামলা করেছে দুর্বৃত্তরা। এতে কমপক্ষে সাতজন আহত হন।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় হামলার এই ঘটনার জন্য আওয়ামী লীগকে দায়ী করেছে বিএনপি। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির প্রার্থী সিরাজ নেতাকর্মীদের নিয়ে ধুনট উপজেলার এলাঙ্গী ও নিমগাছী ইউনিয়নে গণসংযোগে যাচ্ছিলেন। সকাল সাড়ে ১০টায় ধুনট উপজেলা সদরে তাঁর গাড়িবহর পৌঁছালে একদল লোক  লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়।  এসময় তারা ১৩-১৪টি মোটরসাইকেল ও চারটি জিপগাড়ি ভাঙচুর করে এবং চারটি মোটরসাইকেল অগ্নিসংযোগ করে। এসময় কর্তব্যরত পুলিশ সদস্যরা নীরব ছিল।

বিএনপির দাবি, হামলার ঘটনায় তাদের সাতজন নেতকার্মী আহত হয়েছেন। এদের মধ্যে ছয়জন প্রাথমিক চিকিৎসা নেন এবং একজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

হামলার ঘটনার পরই সংবাদ সম্মেলনে প্রার্থী সিরাজ এই ঘটনার জন্য আওয়ামী লীগকে দায়ী করেন। তাঁর অভিযোগ, পুলিশের ক্লিয়ারেন্স নেওয়ার পরেও এ ঘটনাকে সুষ্ঠু নির্বাচনের বড় বাধা হিসেবে দেখছেন। ঘটনাস্থলে দায়িত্বপ্রাপ্ত পুলিশ নীরব ছিল। তিনি অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার করে নির্বাচনের পরিবেশ ফিরিয়ে দেওয়ার দাবি জানান।

এ বিষয়ে ধুনট-শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজীউর রহমান বলেন, এ ঘটনা কারা ঘটিয়েছে তা জানি না। তবে দুপক্ষকে দুদিকে হটিয়ে দিয়েছি। পরিস্থিতি এখন শান্ত।

 

এন/টি

Share Button
নোটিশ :   বাংলার প্রতিদিন ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আলী আজম,

আইন উপদেষ্টা ॥ অ্যাডভোকেট মোঃজাকির হোসেন লিংকন ,

ঠিকানাঃ বাড়ী নং-৭ , রোড নং- ১, ব্লক -বি, সেকশন -১০, মিরপুর -ঢাকা- ১২১৬

মোবাইল০১৬৩১-০০৭৭৬০, ০১৭০৩১৩২৭৭৭, Email :  banglarprotidin@gmail.com ,banglarprotidinnews@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন সম্পূর্ন । 

Desing & Developed BY PopularITLtd.Com , Server Managed BY PopularServer.Com