এখন সময় :
,

ফটিকছড়িতে ডাকাতিকালে গৃহবধূকে গলা কেটে হত্যা

চট্টগ্রামের ফটিকছড়িতে মামনি বালা দে (২৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে ডাকাতরা। আজ ১৪ এপ্রিল রবিবার ভোররাতে ভূজপুর থানাধীন হারুয়ালছড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মহানগর গ্রামের ভূবন মহাজনের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত গৃহবধূর শ্বশুড় মিলন কান্তি দে (৫৫) কে ছুরিকাঘাত করে পেটের নাড়ি-ভুড়ি বের করে ফেলে ডাকাতরা।

নিহত গৃহবধূর শাশুড়ি রমণী দে বলেন, রবিবার আনুমানিক রাত ১টার দিকে ঘরের জানালার পাশে দেয়াল টপকে ছাদের ওপর দিয়ে ঘরে প্রবেশ করে ডাকাতরা। পরে তারা ঘরের জিনিসপত্র এলোমেলো করতে থাকে। এ সময় আমি নাতিকে কোলে নিয়ে ঘর থেকে কোনোরকমে বাইরে পালিয়ে গিয়ে প্রতিবেশীদের ডাকাতির বিষয়ে অবহিত করলে প্রতিবেশীরা ছুটে আসেন। ততক্ষণে ডাকাতরা পুত্রবধূকে গলা কেটে করে হত্যা করে। এ সময় আমার স্বামীকে কুপিয়ে যখম করে ডাকাতরা। লোকজন আসলে পালিয়ে যাওয়ার সময় পাশের বাড়ির সানি নামের এক যুবককে আমি স্বচক্ষে দেখতে পাই। ডাকাতরা যাবার সময় দুটি মোবাইল ফোন ও দুটি টর্চ লাইট নিয়ে যায়।

খবর পেয়ে রাতেই ভূজপুর থানা পুলিশ ঘটনাস্থলে আসে এবং নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এলাকাবাসী গুরুতর আহত মিলন কান্তিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

নিহত গৃহবধূর স্বামী রুপন কান্তি দে। তিনি দীর্ঘদিন ধরে প্রবাসে রয়েছেন। ঘটনার সাথে জড়িত থাকতে পারে এমন সন্দেহে ওই এলাকা থেকে তিন যুবককে আটকে করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে সানি দাশ (১৯), জয় দেব (১৮), ও তয়ন দে (২২)।

ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবদুল্লাহ বলেন, ওই এলাকা ঘটনার জড়িত থাকতে পারে এমন সন্দেহে তিজনকে আটক করেছি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

Share Button
নোটিশ :   বাংলার প্রতিদিন ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আলী আজম,

আইন উপদেষ্টা ॥ অ্যাডভোকেট মোঃজাকির হোসেন লিংকন ,

ঠিকানাঃ বাড়ী নং-৭ , রোড নং- ১, ব্লক -বি, সেকশন -১০, মিরপুর -ঢাকা- ১২১৬

মোবাইল০১৬৩১-০০৭৭৬০, ০১৭০৩১৩২৭৭৭, Email :  banglarprotidin@gmail.com ,banglarprotidinnews@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন সম্পূর্ন । 

Desing & Developed BY PopularITLtd.Com , Server Managed BY PopularServer.Com