শুক্রবার, ১৪ জুন ২০১৯, ১২:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ ::
বাংলার প্রতিদিন ডটকম এর জন্য সকল জেলা/উপজেলা পর্যায়ে সাংবাদিক ও শিক্ষাণবীশ সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা আপনার বায়োডাটা আমাদেরকে ই-মেইল করুন। আমাদের ই-মেইল ॥ banglarprotidin@gmail.com ধন্যবান্তে- সম্পাদক

প্রিয় নায়িকার জন্য ভক্তদের আয়োজন দেখে কাঁদলেন নায়িকা

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম শুক্রবার, ২৯ মার্চ, ২০১৯
  • ১ বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক:

প্রিয় তারকার জন্য ভক্তরা অনেক কিছুই করে থাকেন। জন্মদিনে পোস্টার ছাপান। কেউবা প্রিয় তারকার মতো চুল কাটেন। অনেকেই আবার ছবি টাঙ্গিয়ে রাখেন বাসার দেয়ালে। তবে ভক্তদের সেসব কাণ্ডের খবর সাধারণত পৌঁছায় না তারকার কাছে। তবে সম্প্রতি ভক্তদের কাজ দেখে কেঁদে ফেলেন চিত্রনায়িকা শিরিন শিলা।

‘শিরিন শিলা ফ্যানস ক্লাব’ নামে চিত্রনায়িকা শিরিন শিলার ভক্তদের একটি প্ল্যাটফর্ম রয়েছে। সম্প্রতি এই ফ্যান ক্লাবের এক বছর পূর্তি উপলক্ষে ঢাকার একটি হোটেলে আয়োজন করা হয় মিলনমেলার। ভক্তদের ফুলের শুভেচ্ছা গ্রহণ করে, তাদের সাথে সেলফি তুলে, গানের সাথে পারফর্ম করে এবং সবশেষে তাদের সাথে রাতের খাবার খেয়ে অনুষ্ঠানটি মাতিয়ে রাখেন শিরিন শিলা। ভক্তদের এমন আয়োজন দেখে প্রথমে এসে কেঁদে ফেলেন শিলা।

এ বিষয়ে শিরিন শিলা এনিটিভি অনলাইনকে বলেন, ‘ভক্তরা আমার জন্য এতো কষ্ট করবে, এটা আমি ভাবতে পারিনি। এত বড় আয়োজন করে ফ্যান ক্লাবের অনুষ্ঠান দেখে আমার চোখে জল চলে এসেছে। অবশ্যই ভালোলাগা কাজ করছে। সাথে কাজের প্রতি দায়িত্ব বেড়েছে।  আমি এখন থেকে আরো সিরিয়াস থাকব কাজ নিয়ে, আর ভক্তদের বলব, আপনারা আমাদের ছবি হলে গিয়ে দেখুন, গঠনমূলক আলোচনা করুন, আমাদের দেশি চলচ্চিত্র আমাদের সবাইকে মিলেই এগিয়ে নিতে হবে।’

শিরিন শিলা ‘হিটম্যান’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন। চলচ্চিত্রে অভিনয়ের আগে মিডিয়ায় এসেছেন শিলা। ঢাকার ডেমরার মেয়ে শিলা ছোটবেলা থেকেই নাচ শিখেছেন সুরছন্দ ললিতকলা একাডেমিতে। অভিনয় করেছেন শিশুশিল্পী হিসেবে বেশ কিছু নাটকে।

ওয়াজেদ আলী সুমন তাঁকে চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব দেন। নাচ আর নাটকে অভিনয়ের অভিজ্ঞতা নিয়েই সিনেমায় ভালো কিছু করার স্বপ্ন দেখেন শিলা। তার আদর্শ অভিনেত্রী শাবনূর। এ আদর্শকে সামনে রেখেই পথ চলতে চান। স্বপ্ন দেখেন অনেক বড় অভিনেত্রী হওয়ার। স্বপ্ন একদিন পূরণ হবে- এমনটাই প্রত্যাশা করেন শিলা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451