এখন সময় :
,

পিরোজপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৭

অনলাইন ডেস্কঃ

পিরোজপুরে বাস ও অটোরিকশার সংঘর্ষে একজন নিহত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে শহরতলীর বলেশ্বর সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত রফিকুল ইসলাম শেখ (৪৫) পিরোজপুর সদর উপজেলার শারিকতলা গ্রামের বাসিন্দা।

এসময় অটোরিকশার চালকসহ সাতজন আহত হয়েছেন। আহতদের পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন নিহত রফিক শেখের স্ত্রী রুমা বেগম (২৫), শিশু ছেলে রাকিব (৯) ও আবির (৭), শাশুড়ি সালেহা বেগম (৫০), শ্যালিকা সাবিনা (২২), সাবিনার এক বছরের শিশু ছেলে এবং ইজিবাইক চালক আসলাম গাজী।

আহতদের মধ্যে রাকিব, আবির, স্ত্রী রুমা বেগম এর অবস্থা আশঙ্কাজনক। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।পুলিশ ও স্থানীয়রা জানায়, বরিশাল থেকে ছেড়ে আসা খুলনাগামী ধানসিঁড়ি পরিবহনের একটি বাস সকাল সাড়ে ১১টার দিকে শহরের বলেশ্বর সেতু অতিক্রম করার সময় বিপরীতমুখী একটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হলে অটোরিকশাটি উল্টে পাশের খাদে পড়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস এবং সদর থানা পুলিশের সদস্যরা তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার রফিক শেখকে (৪৫) মৃত ঘোষণা করেন। পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মোহাম্মদ রাসেল মিয়া জানান, রফিকুলকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

এছাড়া আহতদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

নিহত রফিকুলের ভাগনা আরিফুল ইসলাম জানান, একটি অটোরিকশায় করে শনিবার সকালে রফিকুল তার পরিবারের সদস্যদের নিয়ে বাগেরহাটের খানজাহান আলী (রঃ) মাজারে গিয়েছিলেন। সকাল সাড়ে ১১টার দিকে ফেরার পথে পিরোজপুর-খুলনা সড়কের বলেশ্বর সেতুর পশ্চিম প্রান্তের ঢালে পৌছার পর বরিশাল থেকে খুলনাগামী ধানসিঁড়ি পরিবহনের একটি বাসের সাথে সংঘর্ষ হয়।

Share Button
নোটিশ :   বাংলার প্রতিদিন ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আলী আজম,

আইন উপদেষ্টা ॥ অ্যাডভোকেট মোঃজাকির হোসেন লিংকন ,

ঠিকানাঃ বাড়ী নং-৭ , রোড নং- ১, ব্লক -বি, সেকশন -১০, মিরপুর -ঢাকা- ১২১৬

মোবাইল০১৬৩১-০০৭৭৬০, ০১৭০৩১৩২৭৭৭, Email :  banglarprotidin@gmail.com ,banglarprotidinnews@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন সম্পূর্ন । 

Desing & Developed BY PopularITLtd.Com , Server Managed BY PopularServer.Com