বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১১:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ ::
বরগুনায় স্ত্রীর সামনে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় চন্দন নামের একজন আটক

পিরোজপুরে আ.লীগের বিদ্রোহী প্রার্থীর কর্মীকে কুপিয়ে হত্যা

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম সোমবার, ২৫ মার্চ, ২০১৯
  • ২ বার পড়া হয়েছে

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার গুলিশাখালী গ্রামে আজ সোমবার জনি তালুকদার (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। নিহত জনি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) আনারস প্রতীকের প্রার্থী রিয়াজ উদ্দিনের কর্মী এবং গুলিশাখালী গ্রামের মৃত আবদুল হাতেম তালুকদারের ছেলে।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রিয়াজ উদ্দিন জানান, আজ সকালে জনি বাড়ি থেকে গুলিশাখালী বাজারে আসার সময় নৌকা প্রতীকের লোকজন তাঁকে ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে হামলা করে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় এক মাস আগে জনি মঠবাড়িয়া পৌরসভার মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌসের দল থেকে আলাদা হয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুর রহমানের সঙ্গে যোগ দেন। এ ঘটনায় মেয়রের লোকজন তাঁর ওপর ক্ষিপ্ত ছিল। গত শনিবার রাতে উপজেলার গুলিশাখালী বাজারে আসন্ন উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থী হোসাইন মোশাররফ সাকুর লোকজনের ওপর আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রিয়াজের লোকজন হামলা করে। এ হামলার জের ধরেই আজ সকালে জনিকে হত্যা করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার জানান, পূর্ববর্তী হামলার জেরেই জনিকে হত্যা করা হয়েছে।

দীর্ঘ দিন ধরে মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌসের সঙ্গে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা আশরাফুর রহমানের রাজনৈতিক দ্বন্দ্ব চলছে। এর জেরে একাধিকবার সংঘর্ষের ঘটনাও ঘটেছে। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে আশরাফুর রহমান দলীয় মনোনয়ন না পাওয়ায় তাঁর বড় ভাই রিয়াজ উদ্দিন আহম্মেদ স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। চতুর্থ ধাপে আগামী ৩১ মার্চ পিরোজপুরের সাতটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

– ছবি : এনটিভি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451