মঙ্গলবার, ১৩ অগাস্ট ২০১৯, ১১:৫৭ পূর্বাহ্ন

নির্বাচন হবে খালেদা তারেক কারাগারে থাকবে- তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু

বাংলার প্রতিদিন ডেস্ক
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮
  • ৩৬ বার পড়া হয়েছে

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ নির্বাচন হবে খালেদা তারেক কারাগারে থাকবে। রাজাকার, জঙ্গিবাদ, জামায়াত সরকার কোনভাবেই ক্ষমতায় আসতে দেওয়া হবে না, তাদেরকে ধ্বংস করতে হবে। ক্ষমতার জন্য খালেদা জিয়া ও তারেক রহমান বাংলাদেশে আগুন সন্ত্রাস করেছে। চিরদিনের জন্য রাজাকারদেরকে ক্ষমতার বাহিরে রাখতে হবে। মিজিক্যালে চেয়ার খেলা বন্ধ করতে হবে। ২০২৩ সাল পর্যন্ত থাকতে হবে তবে রাজাকার সরকার হবে না। ১৯৭৫ সালে জাতির পিতাকে হত্যা করেছে জামায়াতের দূষররা। মুক্তিযোদ্ধের স্বপক্ষের সরকার ক্ষমতায় বসাতে হবে। মহাজোট সরকারের মিন্টু যদি এমপি হয় তাহলে আছিম প্রশাসনিক থানা হবে। বিরোধী চক্ররা জাসদের জনসভায় আসতে বাধা দিয়েছে। মহাজোট সরকারের ছাতার তলে অযোগ্য এমপি চায়না। দক্ষ সাহসী মিন্টুর মত এমপি হিসেবে দেখতে চায় ফুলবাড়ীয়াবাসী। দুর্নীতি, দলবাজি এবং পরিবারতন্ত্র থেকে মিন্টুকে এ আসনে মনোনয়ন দেয়া যায় কিনা শেখ হাসিনার কাছে তুলে ধরা হবে। জাসদ লড়বে সমাজ বদলের জন্য, জাসদ লড়বে সংগ্রামের জন্য।
গতকাল মঙ্গলবার বিকেলে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার দক্ষিন অঞ্চলে আছিম বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে জাসদ সভাপতি ও তথ্য মন্ত্রণালয়ের মন্ত্রী হাসানুল হক ইনু প্রধান অতিথি হিসেবে সৈয়দ শফিকুল ইসলাম মিন্টুর নির্বাচনী জনসভায় এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন, উপজেলা জাসদের সভাপতি আঃ রহমান সরকার। সঞ্চালনায় সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাষ্টার। কেন্দ্রীয় জাসদের সহ-সম্পাদক ও মহানগর জাসদের সভাপতি ১৪ দলের মনোনয়ন প্রত্যাশী সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু বলেন, উপজেলা ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১২৬টি ওয়ার্ড ঘুরে জাসদকে শক্তিশালী করেছি। আমি ৪০ বছর যাবত রাজনীতি করি। ফুলবাড়ীয়া উপজেলা রাস্তাঘাটের বেহালদশা, কোন উন্নয়ন হয়নি। বিশ্বের মানচিত্রে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করেছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। বর্তমান এমপি মোসলেম উদ্দিন ও তার পুত্রের সমালোচনা করেন বলেন, ৪০ দিনের কর্মসূচি টাকা হরিলুট, টন প্রতি ৬ হাজার, স্কুল কলেজে এমপিও ভুক্তির নামে প্রায় ১০ থেকে ১৮ লক্ষ টাকা করে হাতিয়ে নিচ্ছে। তার পুত্রের ব্যবসা জামায়াতের নেতাকর্মীদের সাথে। এমপি মোসলেম উদ্দিন শান্তি কমিটির সদস্য ছিলেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাসদ স্থায়ী কমিটির সদস্য ড. আনোয়ার হোসেন, যুগ্ম-সধারণ সম্পাদক শওকত রায়হান, জাসদ সহ-সভাপতি শফিউদ্দিন মোল্লা, সাবেক ছাত্রলীগের সভাপতি অধ্যাপক মোকলেছুর রহমান মোক্তাদির, মির্জা আনোয়ারুল হক, জাসদ জনশক্তি বিষয়ক সম্পাদক সাইমুন পুলক, দপ্তর সম্পাদক মনির হোসেন, জেলা জাসদের সভাপতি এড. গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক এড. সাদিক হোসেন, আওয়ামীলীগ নেতা ও বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড) এর পরিচালক বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী, জাসদ সাংগঠনিক সম্পাদক ও জাতীয় কৃষকজোট রতন সরকার, যুগ্ম-সধারণ সম্পাদক এড. নজরুল ইসলাম চুন্নু, ছাত্রলীগ নেতা আহসান আহম্মদ শামীম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবু বকর ছিদ্দিক, জাসদ নেতা ইব্রাহিম খলিল মাস্টার, ফজলুল হক মাষ্টার, খোরশেদ আলম সরকার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 banglarprotidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451