এখন সময় :
,

নিজের সবকিছু কাকে শেয়ার করেন সারা?

অনলাইন ডেস্ক :

অভিনয়ে পাঁচ দশকের দীর্ঘ ক্যারিয়ার তাঁর। অসাধারণ পারফরম্যান্স দিয়ে জয় করেছেন অগণিত ভক্তের হৃদয়। শুধু ভারতের চলচ্চিত্র অঙ্গনই নয়, বিশ্ব চলচ্চিত্রে কিংবদন্তি অভিনয়শিল্পী তিনি। আর এই মানুষটাই বলিউডে হালের আবেদনময়ী সারা আলি খানের দাদিমা।

হ্যাঁ, ঠিকই ধরেছেন। বর্ষীয়ান এই গুণী শিল্পী হলেন শর্মিলা ঠাকুর। নাতনি সারাকে আদর তো করবেনই। সম্প্রতি সারাও করলেন দাদির সঙ্গে মধুর সম্পর্কের গল্প।

পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খানের মা শর্মিলা ঠাকুর। আর সাইফ ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের বড় মেয়ে সারা। অমৃতার সঙ্গে বিচ্ছেদের পর আরেক অভিনেত্রী কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ।

সম্প্রতি ভারতের এক শীর্ষ সাময়িকীকে দেওয়া সাক্ষাৎকারে সারা আলি খান বলেছেন, রূপে-গুণে অনন্য শর্মিলা ঠাকুরের কথা, যাঁর প্রশংসা না করে পারা যায় না। শর্মিলার সঙ্গে খুবই ঘনিষ্ঠ সারা। তবে তাঁর সম্মানের কথা মাথায় রাখেন সবসময়।

‘তিনি আমার দাদিমা। তাঁর প্রতি আমার অসীম শ্রদ্ধা। শ্রদ্ধা ও ঘনিষ্ঠতার ভারসাম্য রেখেই তাঁর সঙ্গে চলি’, বলেন সারা আলি খান।

শর্মিলা ঠাকুরের সঙ্গে সারার নিবিড় বন্ধন, যাঁকে সবকিছু খুলে বলা যায়।

‘প্রায় সব বিষয়েই আমি তাঁর সঙ্গে কথা বলি। তবে কেশবিন্যাস আর মেকআপের চেয়ে বিশ্ব ঘটনাবলী ও রাজনীতিবিজ্ঞান নিয়েই আমাদের বেশি কথা হয়’, যোগ করেন ‘সিম্বা’ অভিনেত্রী।

গেল মাসে ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে পা রাখেন নবাবজাদি সারা আলি খান। অভিষেক কাপুর পরিচালিত এ ছবিতে তিনি পণ্ডিতকন্যা মন্দাকিনী মুক্কুর চরিত্রে অভিনয় করেন, যে মনসুর নামের এক মুসলিম ছেলের প্রেমে পড়ে। মনসুরের চরিত্রে অভিনয় করেন সুশান্ত সিং রাজপুত।

অভিষেক ছবিতে সারার পারফরম্যান্স দেখে ভূয়সী প্রশংসা করেছিলেন দাদি শর্মিলা ঠাকুর। সারাকে মুঠোফোনে খুদেবার্তাও পাঠিয়েছিলেন। সারা জানিয়েছিলেন, এটা তাঁর দারুণ প্রাপ্তি।

‘কেদারনাথ’-এর পর মুক্তি পায় রণবীর সিংয়ের সঙ্গে জুটি বাঁধা সারার দ্বিতীয় ছবি ‘সিম্বা’। এ ছবিটি তাঁকে দেয় তুমুল জনপ্রিয়তা। ভারতের বক্স অফিসে পেয়েছেন ২০০ কোটির ক্লাবে পৌঁছানোর স্বাদ।

তৃতীয় ছবিতে কাজ শুরুর ব্যাপারে এখনো কোনো নিশ্চিত খবর জানাননি সারা। তবে শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল-২’ ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। আর এ ছবিতে বাবার ভূমিকায় নাকি অভিনয় করবেন স্বয়ং সাইফ আলি খান।

 

 

 

 

 

 

 

 

সূত্র : ইন্ডিয়া টুডে

Share Button
নোটিশ :   বাংলার প্রতিদিন ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক এস এম আলী আজম,

আইন উপদেষ্টা ॥ অ্যাডভোকেট মোঃজাকির হোসেন লিংকন ,

ঠিকানাঃ বাড়ী নং-৭ , রোড নং- ১, ব্লক -বি, সেকশন -১০, মিরপুর -ঢাকা- ১২১৬

মোবাইল০১৬৩১-০০৭৭৬০, ০১৭০৩১৩২৭৭৭, Email :  banglarprotidin@gmail.com ,banglarprotidinnews@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন সম্পূর্ন । 

Desing & Developed BY PopularITLtd.Com , Server Managed BY PopularServer.Com